রাষ্ট্রপতি পুলিশ পদক পেলেন চাঁদপুর পুলিশ সুপার সাইফুল ইসলাম

চাঁদপুর খবর রির্পোট : অনন্য সাধারণ পেশাদারিত্ব প্রদর্শনের জন্য তৃতীয় বারের মতো রাষ্ট্রীয় পুলিশ পদক পেলেন চাঁদপুর পুলিশ সুপার মোহাম্মদ সাইফুল ইসলাম, বিপিএম, পিপিএম।

২০২৩ সালে ভোলা ও চাঁদপুর জেলায়  সৃজনশীল কর্মকাণ্ডের মাধ্যমে পুলিশ বিভাগের কার্যক্রমে গতিশীলতা আনা, দক্ষতা বৃদ্ধি, উন্নয়ন ও আধুনিকায়নে বিভিন্ন শাখায় দৃশ্যমান অবদান, গুরুত্বপূর্ণ মামলার রহস্য উদ্ঘাটন, অপরাধীকে আইনের আওতায় আনা, গণমূখী পুলিশী সেবা নিশ্চিত করাসহ পুলিশের বিভিন্ন ইউনিটের দায়িত্বে থেকে দক্ষতা, কর্তব্যনিষ্ঠা, সততা ও শৃঙ্খলামূলক আচরণের মাধ্যমে পুলিশ বাহিনীর ভাবমূর্তি উজ্জ্বল করায় ‘রাষ্ট্রপতি পুলিশ পদক (পিপিএম-সেবা)’ পদকে ভূষিত হয়েছেন চাঁদপুর জেলার পুলিশ সুপার মোহাম্মদ সাইফুল ইসলাম বিপিএম, পিপিএম।

পুলিশ সপ্তাহ-২০২৪ উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক পুলিশ সুপার মোহাম্মদ সাইফুল ইসলাম বিপিএম, পিপিএম’কে তৃতীয় বারের মতো গৌরবময় রাষ্ট্রীয় পুলিশ পদক ‘পিপিএম-সেবা’ প্রদান করা হয়।

চাঁদপুর পুলিশ সুপার মোহাম্মদ সাইফুল ইসলাম পুলিশ বিভাগে গুরুত্বপূর্ন কাজের স্বীকৃতিস্বরুপ ইতিপুর্বে ২০১২ সালে ‘পিপিএম-সেবা’ এবং ২০১৯ সালে সর্বোচ্চ রাস্ট্রীয় পুলিশ পদক ‘বিপিএম’ লাভ করেন।

সম্পর্কিত খবর