চাঁদপুরে ১হাজার পিস ইয়াবাসহ ১মাদক ব্যবসায়ী আটক

চাঁদপুর খবর রির্পোট: চাঁদপুর পুলিশ সুপার মোহাম্মদ সাইফুল ইসলাম, বিপিএম, পিপিএম এর দিক নির্দেশনায় ও চাঁদপুর ডিবি পুলিশের অফিসার ইনচার্জ এর তত্ত্বাবধানে এসআই (নিঃ) মোঃ আব্দুছ ছালাম নেতৃত্বে মাদক অভিযানে ১হাজার পিস ইয়াবা সহ ১মাদক ব্যবসায়ী গ্রেফতার করা হয়েছে।

গতকাল ১৪নভেম্বর (মঙ্গলবার) গোপন সংবাদের ভিত্তিতে হাজীগঞ্জ থানাধীন রান্ধুনীমোড়া গোয়াল বাড়ী সংলগ্ন দিঘীর পূর্ব পাড়ে পাকা রাস্তার উপর থেকে ১মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে চাঁদপুর ডিবি পুলিশ।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীর নামআসামীর নাম রাজন (৩০)। এসময় মাদক ব্যবসায়ীর দেহ তল্লাশী করে তার পরিহিত জিন্স প্যান্টের ডান পকেট হতে ১হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়। জব্দকৃত ইয়াবার মূল্য ৩লক্ষ টাকা। গ্রেফতারকৃত পলাতক আসামীকে সনাক্ত পূর্বক গ্রেফতার অভিযান অব্যাহত আছে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী জানান উদ্ধারকৃত ইয়াবা ট্যাবলেট গুলো পলাতক আসামী মোঃ শরীফ তাকে বিক্রি করার উদ্দেশ্যে দিয়েছে।

গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে হাজীগঞ্জ থানার মামলা নং-০৯, তারিখ-১৪/১১/২০২৩ খ্রিঃ, ধারা- ২০১৮ সনের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬(১) সারণির ১০(ক)/৪১ ধারা রুজু করা হয়। চাঁদপুর জেলাকে মাদক মুক্ত করার লক্ষে মাদকের বিরুদ্ধে এই অভিযান চলমান থাকবে।

সম্পর্কিত খবর