বড় শাহতলীর হাকিম গাজীর বাড়িতে দুর্ধর্ষ চুরি সংগঠিত

চাঁদপুর খবর রির্পোট: চাঁদপুর সদর উপজেলার ৪নং শাহমাহমুদপুর ইউনিয়নের বড় শাহতলী গ্রামের হাকিম গাজী বাড়িতে বসতঘরে দুর্ধর্ষ চুরি ঘটনা ঘটেছে।

গত বুধবার ( ১নভেম্বর ) দিবাগত রাত আনুমানিক ১টায় বসতঘরের মুল দরজা ভেঙ্গে ভিতরে প্রবেশ করে ঘরে থাকা স্টিলের আলমারি তালা ভেঙ্গে ৬লক্ষ টাকার স্বর্ণ অলংকার, নগদ অর্থ ও মূল্যবান আসবাবপত্র নিয়ে গেছে চোরচক্র ।

গতকাল ২ নভেম্বর রাতে চুরির ঘটনাটি চাঁদপুর সদর (সার্কেল) ইয়াসিন আরাফাত, ৪নং শাহমাহমুদপুর ইউনিয়নের দায়িত্বরত থানার বিট অফিসার এসআই কুদ্দুসকে দৈনিক চাঁদপুর খবর পত্রিকার পক্ষ থেকে হোয়ারসপে ঘটনাটি জানানো হয়েছে।
গতকাল ২ নভেম্বর রাতে পুলিশের মোবাইল টীম ঘটনাস্থল পরিদশন করেছে । পুলিশ চুরির ঘটনা অনুসন্ধ্যান করছে ।

বিষয়টি অনুসন্ধ্যানে তদন্ত করবে বিট অফিসার এসআই কুদ্দুস । তিনি দৈনিক চাঁদপুর খবরকে জানান, পুলিশের মোবাইল টীম ঘটনাস্থলে গেছে । চুরির ঘটনা উৎঘাটনে ব্যবস্থা নেওয়া হবে ।যেভাবেই হোক চোরের চক্র ও চুরিকৃত মালামাল উদ্ধার করার জোর প্রচেষ্টা চালানো হবে ।

জানা গেছে, চুরির ঘটনার সময় বসতঘরে কেউ ছিলো না ।ঘরের মালিক পক্ষ আল আমিন ঢাকায় চাকুরী করে ।
এ বিষয়ে বসতঘরের মালিক ঢাকা প্রবাসী আল আমিন গতকাল দৈনিক চাঁদপুর খবরকে বড় শাহতলী গ্রামের হাকিম গাজী বাড়িতে আমার বসতঘরে দুর্ধর্ষ চুরি ঘটনা ঘটেছে। বসতঘরের মুল দরজা ভেঙ্গে ভিতরে প্রবেশ করে ঘরে থাকা স্টিলের আলমারি তালা ভেঙ্গে ৬লক্ষ টাকার স্বর্ণ অলংকার, নগদ অর্থ ও মূল্যবান আসবাবপত্র নিয়ে গেছে চোরচক্র ।

চুরির ঘটনার সময় বসতঘরে কেউ ছিলো না তিনি জানান, আমি আমার বসতঘরে এ চুরির ঘটনায় এলাকার কিছু অজ্ঞাত কিছু লোককে সন্দেহ করছি। তারা বেশ কিছু দিন যাবত আমার ঘরের চারপাশে আড্ডা দিতে আমি দেখেছি এবং এরা মাদক ব্যবসা সাথে সরাসরি জড়িত। এসময় তারা স্টিলের আলমারি তালা ভেঙ্গে ৬লক্ষ টাকার স্বর্ণ অলংকার, নগদ অর্থ ও মূল্যবান আসবাবপত্র নিয়ে গেছে। এ ব্যাপারে আমরা আইনি ব্যবস্থা গ্রহন করব।মডেল থানা পুলিশকে ইতিমধ্যে জানানো হয়েছে ।

সম্পর্কিত খবর