চাঁদপুর জেলা পুলিশের শারদীয় দুর্গাপূজা পূজামন্ডপ পরিদর্শন

চাঁদপুর খবর রির্পোট: চাঁদপুর জেলা পুলিশের উদ্যোগে চাঁদপুরে শারদীয় দুর্গাপূজা উপলক্ষে বিভিন্ন পূজামন্ডপ পরিদর্শন করা হয়েছে।

২২অক্টোবর (রবিবার) শারদীয় দুর্গোৎসব ২০২৩ উদযাপন উপলক্ষে জেলায় নিরাপত্তা ও আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে সার্বিক নিরাপত্তা পর্যবেক্ষণের জন্য চাঁদপুর জেলার সদর, হাইমচর, ফরিদগঞ্জ ও হাজীগঞ্জ থানার বিভিন্ন গুরুত্বপূর্ণ পুজা মন্ডপ পরিদর্শন করেন চাঁদপুর পুলিশ সুপার মোহাম্মদ সাইফুল ইসলাম বিপিএম, পিপিএম।

এ সময় চাঁদপুর জেলা প্রশাসক কামরুল হাসান বিভিন্ন দিক- নির্দেশনা প্রদান করেন।

পরিদর্শনকালে শারদীয় পূজামন্ডপের পক্ষ থেকে চাঁদপুর পুলিশ সুপার মোহাম্মদ সাইফুল ইসলাম বিপিএম, পিপিএম কে ফুলেল শুভেচ্ছা জানান নেতৃবৃন্দ।

এসময় উপস্থিত ছিলেন চাঁদপুরের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) সুদীপ্ত রায়, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস্) মোঃ রাশেদুল হক চৌধুরী, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) ইয়াসির আরাফাত, অতিরিক্ত পুলিশ সুুপার (রিভার) শ্রীমা চাকমা, চাঁদপুর সদর মডেল থানার অফিসার ইনচার্জ মো: শেখ মুহসিন আলম সহ হাইমচর, ফরিদগঞ্জ ও হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জগণ, পূজা উদযাপন পরিষদের নেতৃবৃন্দগণ।

পরিদর্শন কালে পুলিশ সুপার চাঁদপুর জেলা পুলিশের পক্ষ থেকে সকলকে শারদীয় শুভেচ্ছা জানান। তিনি সনাতন ধর্মাবলম্বীদের সর্ববৃহৎ এই উৎসবে সনাতন সম্প্রদায়ের লোকদের শতভাগ নিরাপত্তার মধ্য দিয়ে তাদের ধর্মীয় আচার পালনের নিশ্চয়তা প্রদান করেন।

তিনি বলেন, মুসলিম, হিন্দু, বৌদ্ধ, খ্রিস্টান ইত্যাদি সকল ধর্মের অনুসারী মিলে আমরা আমাদের দেশটাকে উন্নয়নের পথে এগিয়ে নিয়ে যাবো।

সম্পর্কিত খবর