চাঁদপুরে বিদ্যুতের তারে হাত দিয়ে প্রাণ গেলো স্কুলছাত্রের

চাঁদপুর খবর রির্পোট: চাঁদপুর শহরের নাজির পাড়া এলাকায় বিদ্যুৎস্পৃষ্টে জুনায়েদ আহমেদ মজুমদার (১৫) নামে এক স্কুলছাত্রের মৃত্যু হয়েছে।

১০ অক্টোবর বিকেলে ওই পাড়ার সুফিয়া মঞ্জিলের ছাদে খেলা করতে গিয়ে বিদ্যুতের তারে হাত দিলে এই দুর্ঘটনা ঘটে।

জুনায়েদ ওই বাসার ভাড়াটিয়া বিজিবির ওয়ারেন্ট অফিসার জাহাঙ্গীর হোসেন মজুমদারের ছেলে। তাদের গ্রামের বাড়ি ফরিদগঞ্জ উপজেলার দলমগর গ্রামে। জুনায়েদ শহরের আল-আমিন একাডেমি স্কুল অ্যান্ড কলেজের নবম শ্রেণির ছাত্র ছিল।

প্রতিবেশী মারুফ হোসেন জানান, প্রতিদিনই ওই বাড়ির বেশ কয়েকজন শিশু-কিশোর ছাদে খেলতে যায়। আজও তারা খেলতে গিয়েছিল। কিন্তু জুনায়েদ দুষ্টুমি করে বিদ্যুতের তারে হাত দিলে গুরুতর আহত হয়। পরে তাকে চাঁদপুর সদর হাসপাতলে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। স্বজনরা পরে তার মরদেহ বাসায় নিয়ে আসেন।
বিদ্যুৎ উন্নয়ন বোর্ড বিক্রয় ও বিতরণ বিভাগ চাঁদপুরের সহকারী প্রকৌশলী জানান, সংবাদ পেয়ে আমাদের লোকজন গিয়েছে। যাওয়ার আগেই ওই স্কুলছাত্রের স্বজনরা মরদেহ ছাদ থেকে নিচে নামিয়ে নেয়। যে কারণে ঘটনার কোনো দৃশ্য আমরা দেখতে পাইনি।

তিনি আরও বলেন, ওই মহল্লার বিদ্যুৎ সরবরাহ লাইন এক সপ্তাহ আগে নতুন করে টানা হয়েছে। যে কারণে লাইনের তারগুলোর এখনো কাভার লাগনো হয়নি। তবে মহল্লাবাসীকে আমরা আগে থেকেই সতর্ক করে দিয়েছি।
চাঁদপুর সদর মডেল থানার ওসি মো. মুহসীন আলম জানান, দুর্ঘটনার খবর আমরা পেয়েছি। কিন্তু আমাদের কাছে এখন পর্যন্ত পরিবার থেকে কেউ অভিযোগ দেয়নি। অভিযোগ দিলে আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে।

সম্পর্কিত খবর