চাঁদপুরে খতমে নবুওয়াত সম্মেলন সম্পন্ন

স্টাফ রিপোর্টার : আন্তর্জাতিক মজলিসে তাহাফফুজে খতমে নবুওয়াত বাংলাদেশ চাঁদপুর জেলার আয়োজনে কাদিয়ানী সম্প্রদায়কে রাষ্ট্রীয়ভাবে অমুসলিম ঘোষণার দাবিতে খতমে নবুওয়াত সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার সকাল ১০ টায় জামিয়া আরাবিয়া এমদাদিয়া (দাওরায়ে হাদীস) মাদ্রাসায় এই সম্মেলন অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান আলোচক হিসেবে বক্তব্য পেশ করেন আন্তর্জাতিক মজলিসে তাহাফফুজে খতমে নবুওয়াত বাংলাদেশ এর মহাসচিব মাওঃ মুহিউদ্দিন দা. বা.। এসময় তিনি বলেন, খতমে নবুওয়াত বলতে হযরত মোহাম্মদ (সঃ) ই শেষ নবী। তার পরে আর কোন নবী এই পৃথিবীতে আগমন করবেন না। কিন্তু বাংলাদেশ সহ বিশ্বে গোলাম আহমেদ কাদিয়ানী কে শেষ নবী বলে তার অনুসারীগন প্রচার করছে। একারনে তারা কাফের হয়ে গেছে। তাই কাফের কাদিয়ানী সম্প্রদায়ের অনুসারীদের বাংলাদেশে অ’মুসলিম ঘোষণা করার জন্য সরকারের কাছে জোর দাবি।

আন্তর্জাতিক মজলিসে তাহাফফুজে খতমে নবুওয়াত বাংলাদেশ চাঁদপুর জেলা শাখার সভাপতি ও এমদাদিয়া মাদ্রাসার মুহাতামিম মাওঃ জাফর আহম্মেদ দা.বা. এর সভাপতিত্বে এবং সাংগঠনিক সম্পাদক ও দৈনিক ইলশেপাড় পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক এস এম আনওয়ারুল করীমের পরিচালনায় এসময় আরো বক্তব্য রাখেন আন্তর্জাতিক মজলিসে তাহাফফুজে খতমে নবুওয়াত বাংলাদেশ কেন্দ্রীয় সাবেক মহা সচিব মাওঃ রাশেদ বিন নূর,

কেন্দ্রীয় যুগ্ন মহাসচিব মাওঃ আহমাদ আলী কাসেমী,মাওঃ আব্দুল কাইয়ূম সুবহানী,মাওঃ আজিজুল হক ইসলামাবাদী, মুফতী কিফায়াতুল্লাহ আজহারী,অর্থ সম্পাদক মাও ইউনূস ঢালী, নায়েবে আমীর মাওঃ কামাল উদ্দিন, জেলা তাহাফফুজ খতমে নবুওয়াতের জেলা শাখার সহ সভাপতি মাওঃ নূরুল আমিন জিহাদী সহ আরো অনেকে বক্তব্য রাখেন। এসময় আন্তর্জাতিক মজলিসে তাহাফফুজে খতমে নবুওয়াত বাংলাদেশ কেন্দ্রীয়,জেলা, উপজেলা, ইউনিয়ন, ওয়ার্ড সহ সকল নবী প্রেমিক ঘন সহ স্থানীয় মুসল্লি গনরা উপস্থিত ছিলেন।

সম্পর্কিত খবর