ফরিদগঞ্জ প্রেসক্লাবের ত্রি-বার্ষিক সম্মেলন আজ

এস. এম ইকবাল/মামুন হোসাইন ফরিদগঞ্জ: দেশ ও মানুষের কল্যাণে কলম চলবে এ স্লোগানকে সামনে রেখে পথচলা ঐতিহ্যবাহী সংগঠন “ফরিদগঞ্জ প্রেসক্লাব” এর ত্রি-বার্ষিক সাধারণ সভা আজ শুক্রবার (১৬জুন) অনুষ্ঠিত হবে।

প্রেসক্লাব মিলনায়তনে এ সম্মেলনকে ঘিরে প্রেসক্লাবের বর্তমান কার্যনিবার্হী কমিটির সভাপতি মো. কামরুজ্জামান’র সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আ.ছোবহান লিটনের পরিচালনায় সাজানো হয়েছে নানা অনুষ্ঠান মালা।

দিনের শুরুতে অনুষ্ঠানের প্রথম অধিবেশনে যোগদিয়ে দেশের গুরুত্বপূর্ণ মন্ত্রনালয়ের সচিব, উর্ধ্বতন প্রশাসনিক কর্মকর্তা, জনপ্রতিনিধি, বীরমুক্তিযোদ্ধা ও বরেণ্য সাংবাদিকরা অতিথিদের আসন অলঙ্কিত করবেন। দেশ ও মানুষের স্বার্থে সংগঠনকে আরো গতিশীল করার লক্ষে রয়েছে আলোচনা সভা। বিকেলে ২য় অধিবেশনে সংগঠনের নির্বাহী কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক পদে ব্যালটের মাধ্যমে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।

নির্বাচনে সংগঠনের সাবেক সভাপতি মো. মামুনুর রশিদ পাঠান ও বর্তমান কমিটির নির্বাহী সদস্য আবু হেনা মোস্তফা কামাল সভাপতি পদে এবং সাবেক সাধারণ সম্পাদক প্রবীর চক্রবর্তী, বর্তমান নির্বাহী কমিটির সহ-সভাপতি আমান উল্যাহ আমান, যুগ্ম সাধারণ সম্পাদক নূরুল ইসলাম ফরহাদ, কোষাধ্যক্ষ জাকির হোসেন সৈকত সাধারণ সম্পাদক পদে প্রতিদ্বন্দ্বিতা করবেন।

সম্পর্কিত খবর