চাঁদপুর সদর ও পৌর যুবলীগের শান্তি সমাবেশ

স্টাফ রিপোর্টার : বিএনপি জামাতের দেশব্যাপী সন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে কেন্দ্রীয় যুবলীগের নির্দেশনা অনুযায়ী শহরে শান্তি সমাবেশ করেছে চাঁদপুর সদর ও পৌর যুবলীগ।

১৪ জুন বুধবার বিকেলে চাঁদপুর জেলা আওয়ামী লীগ কার্যালয়ে এই শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়। চাঁদপুর পৌর যুবলীগের আহ্বায়ক আব্দুল মালেক শেখের সভাপতিত্বে ও সদর উপজেলা যুবলীগের আহ্বায়ক অ্যাড. হুমায়ুন কবির সুমনের পরিচালনায় সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক মাহফুজুর রহমান টুটুল।

তিনি বলেন, ‘চাঁদপুরে শান্তি বিনষ্টকারীদের বিরুদ্ধে আমরা কিন্তু সোচ্চার। যেখানেই তারা নৈরাজ্য সৃষ্টি করবে সেখানেই আমরা প্রতিরোধ গড়ে তোলবো। কারন এই চাঁদপুর শিক্ষামন্ত্রী আলহাজ্ব ডা. দীপু মনির নেতৃত্বে এখন এগিয়ে যাচ্ছে। গত ১৫ বছরে এই চাঁদপুরে অনেক উন্নয়ন হয়েছে। এই উন্নয়নকে আমাদের ধরে রাখতে হবে। চাঁদপুর শান্তির শহর এখানে কোন নৈরাজ্য সহ্য করা হবে না।২০১৩-১৪ সালে বিএনপি জামাত আন্দোলনের নামে মানুষ পুড়িয়ে মেড়েছে।এরা আওয়ামীলীগকে আন্দোলনের ভয় দেখায়। এদের অতীত মনে নেই। রাজপথে আওয়ামী লীগের কর্মীরা পিছ পা হয়না। আজকের সমাবেশ থেকে আমরা বলতে চাই আসেন খেলা হবে আমরা খেলবো।’

সমাবেশে আরো বক্তব্য রাখেন কেন্দ্রীয় যুবলীগের সদস্য ইঞ্জিনিয়ার রাসেল মিয়াজী, জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক মোহাম্মদ আলী মাঝি, পৌর যুবলীগের যুগ্ম আহ্বায়ক ইকবাল হোসেন বাবু পাটওয়ারী, সদর উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক শীমুল হাসান সামনু, জেলা যুবলীগের সদস্য গাজী আব্দুল গনি, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি শেখ মোঃ মোতালেব, জেলা যুবলীগের সদস্য মকবুল হোসেন মিয়াজী, জিয়াউর রহমান দীপু,

সদর উপজেলা যুবলীগের সদস্য আবুল হাসনাত নয়ন, পৌর যুবলীগের সদস্য এনার, কাউন্সিলর কবির চৌধুরী, আশিকাটি ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক সেলিম মাল, পৌর ৩ নং ওয়ার্ড যুবলীগের সভাপতি রাজু, রাজরাজেশ্বর ইউনিয়ন যুবলীগের সভাপতি শরাফত আলীসহ অন্যান্য নেতৃবৃন্দ।

সম্পর্কিত খবর