চাঁদপুর কর আইনজীবী সমিতির সম্মননা অনুষ্ঠান

স্টাফ রিপোটার : চাঁদপুর কর আইনজীবী সমিতির সম্মননা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। ২০২১-২২ সালে জেলা কর আইনজীবী সমিতির সব্বোর্চ ওকালতনামা ক্রয়কারী আয়কর আইজীবীদের সমিতির পক্ষ থেকে সম্মননা দেয়া হয়।

রোববার ( ১১ জুন ) দুপুরে চাঁদপুর শহরস্থ স্টেডিয়াম রোডস্থ কর আইনজীবী সমিতির কার্যালয়ে সম্মননা অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন পরিদশী যুগ্ম কর কমিশনার রেঞ্জ-৪ কুমিল্লার ফারজানা নাজনীন।

চাঁদপুর কর আইনজীবী সমিতির সভাপতি আব্দুল্লাহ আর ফারুকের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপ-কর কমিশনার সার্কেল ১৮ ( বৈতানিক ) ও ১৯ চাঁদপুরের সৈয়দ কালিমুল্লাহ।

চাঁদপুর কর আইনজীবী সমিতির সাধারন সম্পাদক ও চাঁদপুর জেলা আইনজীবী সমিতির সিনিয়র আইনজীবী অ্যাডঃ আমির উদ্দিন ভুইয়া মন্টুর পরিচালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন কর আইনজীবী সমিতির সাবেক সভাপতি ও জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি অ্যাডঃ শেখ জহিরুল ইসলাম, কর সমিতির সাবেক সভাপতি ও বতর্মান উপদেষ্ঠা এস এম আব্দুল কুদ্দুস ( শাহ মোহাম্মদ কুদ্দুস ) , সিনিয়র কর আইনজীবী প্রদীপ গুহ, আয়কর আইনজীবী রকিবুল হাসান রুমন প্রমুখ।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেণ চাঁদপুর জেলা আইনজীবী সমিতির সাবেক সাধারন সম্পাদক অ্যাডঃ মুজিবুর রহমান ভুইয়া, কর আইনজীবী সমিতির সদস্য অ্যাডঃ আরিফ রাব্বানী, অ্যাডঃ মোহাম্মদ ইয়াসিন আরাফাত ইকরাম, অ্যাডঃ সাইফুল ইসলাম ফয়সাল, মাহমুদুল হাসান মামুন, মোঃ জাকির হোসেন, মোঃ জাহাঙ্গীর আলম, হুমায়ন কবির, কামরুল হাসান সিকদার, আরিফ হোসেন সহ কর আইনজীবী সমিতির অনন্যা সদস্যরা।

অনুষ্ঠানে সব্বোচর্ কর আইনজীবী সমিতির ওকালতনামা বিক্রি করায় আব্দুল্লাহ আল ফারুক, এস এম আব্দুল কুদ্দুস ( শাহ মোহাম্মদ কুদ্দুস ), এস এম জহিরুল ইসলাম ( শেখ জহিরুল ইসলাম ), আমির উদ্দিন ভুইয়া মন্টু ও অর্জুন কে পাল কে সমিতির পক্ষ থেকে সম্মননা তুলে দেন অনুষ্ঠানের প্রধান অতিথি ও বিশেষ অতিথিগন। এ সময় সমিতির সাবেক সভাপতি শাহ মোহাম্মদ আবদুল কুদ্দুস হজ্জ পালনের উদ্দেশ্যে সৌদিতে যাবেন বলে সমিতির পক্ষ থেকে মিলাদ ও দোয়ার আয়োজন করা হয়।

সম্পর্কিত খবর