চাঁদপুরে ঢাবিয়ানের প্রীতি সম্মেলন সাংস্কৃতিক সন্ধ্যা ও নৈশভোজ

স্টাফ রিপোর্টার : ‘এসো মিলি প্রাণের স্পন্দনে’ এই স্লোগানে চাঁদপুর জেলায় কর্মরত ও বসবাসরত ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক শিক্ষার্থী ফোরাম ‘চাঁদপুরে ঢাবিয়ানে’র আয়োজনে প্রীতি সম্মেলন, সাংস্কৃতিক সন্ধ্যা ও নৈশভোজ অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার সন্ধ্যায় চাঁদপুর শহরের এলিট চাইনিজ রেস্তোঁরায় এই প্রীতি সম্মেলন, সাংস্কৃতিক সন্ধ্যা ও নৈশভোজ অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন চাঁদপুরে ঢাবিয়ান আহ্বায়ক আলমগীর হোসেন বাহার।

স্মৃতিচারণ করেন সাবেক সিনিয়র সচিব (ভূমি) মাকসুদুর রহমান পাটওয়ারী, প্রবীণ আইনজীবী অ্যাডঃ ইকবাল-বিন-বাশার, অ্যাডঃ জহিরুল ইসলাম, অ্যাডঃ সেলিম আকবর, সাবেক অধ্যক্ষ বিলকিস আজিজ, চাঁদপুর সদর মডেল থানার ওসি আব্দুর রশিদ, নির্বাহী ম্যাজিস্ট্রেট কাজী মোঃ মেশকাতুল ইসলাম, ব্যাংকার বেলাল হোসেন পুলক।

সাইদুজ্জামান সোহেলের পরিচালনায় উপস্থিত ছিলেন চাঁদপুরে ঢাবিয়ানের সদস্য সচিব গোলাম গাউস রাসেল, দপ্তর সম্পাদক আব্দুল কুদ্দুস সামী, অর্থ সম্পাদক ইউসুফ আলী খান, প্রচার সম্পাদক মোঃ মাসুদ আলম, সদস্য মোঃ নাজমুস সাকিব, মোহাম্মদ মমিনুল ইসলাম ও মোঃ আনিসুর রহমান।

চমৎকার আয়োজনে চাঁদপুর জেলায় কর্মরত ও বসবাসরত ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক শিক্ষার্থীদের এটি ছিলো মিলনমেলা। সবশেষে চাঁদপুরে ঢাবিয়ান আহ্বায়ক আলমগীর হোসেন বাহারের মনোমুগ্ধকর সংগীত পরিবেশনায় শেষ হয় আনুষ্ঠানিকতা।

সম্পর্কিত খবর