চান্দ্রা ইউপিতে গণমাধ্যম কর্মীর উপর সামাজিক সংগঠনের সদস্যদের হামলা

চাঁদপুর সদর উপজেলার ১২ নং চান্দ্রা ইউনিয়নের বাখরপুর গ্রামের বাসিন্দা “জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল ঢাকা ক্যানভাস” এর চাঁদপুর সদর উপজেলা প্রতিনিধি মো. ওমর ফারুক সন্ত্রাসী হামলায় গুরুতর আহত হয়েছেন। আহত অবস্থায় চাঁদপুর সদর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা শেষে বাড়িতে ফিরেন।

গত ২ মে মঙ্গলবার সামাজিক যোগাযোগ মাধ্যমে মন্তব্য নিয়ে এ হামলার ঘটনা ঘটে।

এ ঘটনায় সংবাদকর্মী মো: ফারুক বাদী হয়ে চারজন’কে বিবাদী করে চাঁদপুর বিজ্ঞ আদালতে মামলা দায়ের করেন। বিবাদীরা হলেন, চাঁদপুর সদর উপজেলার ১২নং চান্দ্রা ইউনিয়নের বাখড়পুর এলাকার মামুন ছৈয়াল(২৩), শিমু ছৈয়াল(২৫), রাব্বি ছৈয়াল(২২), মোস্তফা গাজী(৩০)। ভুক্তভোগী একই এলাকার শেখ বাড়ীর মৃত আ: ওহাব শেখের ছেলে ওমর ফারুক।

ভুক্তভোগী মোঃ ফারুক মামলার এজাহারে বলেন, চান্দ্রা ইউনিয়নের সূর্য তরুণ স্পোর্টিং ক্লাবের নাম ব্যবহার করে সাহায্যের কতা বলে বিভিন্ন মানুষজন ও প্রতিষ্ঠান থেকে অর্থ আদায় করে আৎসাত করে। কিছুদিন পূর্বে একটি ঘর বিতরনে অনিয়ম নিয়ে অর্থ আয়ের উৎস ও ব্যয়ের ব্যপারে আসামীদের জিজ্ঞেস করলে তারা এ ঘটনা ঘটায়।

হামলার বিষয়ে সূর্য তরুণ স্পোর্টিং ক্লাবের পরিচালক মামুন ছৈয়াল বলেন, কিছুদিন পূর্বে পূর্ব বাখরপুর সূর্য তরুণ স্পোর্টিং ক্লাবের পক্ষ থেকে এক অসহায় পরিবারের মাঝে একটি নতুন ঘর তৈরি করে দেয়। তার ছবি তুলে সংগঠনের সদস্যরা ছবি তুলে সামাজিক যোগাযোগ মাধ্যমে পোষ্ট করলে সে বিরূপ মন্তব্য করেন।

এ ব্যাপারে ১২ নং চান্দ্রা ইউপি চেয়ারম্যান খানজাহান আলী কালু পাটওয়ারী বলেন, হামলার ঘটনা তিনি জানতে পেরেছেন। এবং তিনি ওমর ফারুকের চিকিৎসা শেষে বিষয়টি দেখবেন বলে নিশ্চিত করেন।

 

সম্পর্কিত খবর