চাঁদপুরে মেসার্স লিজা ফিজিওথেরাপি ও রিহ্যাবিলেটেশান চেম্বারের উদ্বোধন

স্টাফ রিপোর্টার : চাঁদপুরে মেসার্স লিজা ফিজিওথেরাপি ও রিহ্যাবিলেটেশান চেম্বারের শুভ উদ্বোধন হয়েছে। গতকাল শুক্রবার সকালে জেলা মুক্তিযোদ্ধা মার্কেটের ৩য় তলায় উদ্বোধন উপলক্ষে দোয়া অনুষ্ঠিত হয়।

সংক্ষিপ্ত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ চাঁদপুর জেলা শাখার কমান্ডার যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা লেঃ এম. এ ওয়াদুদ। তিনি বক্তব্যে বলেন, লিজা ফিজিওথেরাপি ও রিহ্যাবিলেটেশান চেম্বারটিতে থেরাপির ব্যবস্থা রয়েছে। এখানে বয়স্ক ও মুক্তিযোদ্ধারা সেবা নিতে পারবেন। অত্যাধুনিক মেশিনের ব্যবস্থা রয়েছে।

সাংবাদিক কে এম মাসুদের পরিচালনায় বক্তব্য রাখেন বীর মুক্তিযোদ্ধা দেলওয়ার হোসেন, বীর মুক্তিযোদ্ধা মহসীন পাঠান, বীর মুক্তিযোদ্ধা মিনাল কান্তি সাহা, দৈনিক চাঁদপুরের ভারপ্রাপ্ত সম্পাদক কে এম মাসুদ,সাংবাদিক কামরুল ইসলাম, মোহাম্মদ রিদয়।

আলোচনাসভা শেষে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন শহরের আলীমপাড়া জনস্বাস্থ্য প্রকৌশল জামে মসজিদের পেশ ইমাম ও খতিব আলহাজ্ব হাফেজ মাও. মোঃ আহসান হাবীব।

মেসার্স লিজা ফিজিওথেরাপি ও রিহ্যাবিলেটেশান চেম্বারের পরিচালক লিজা জানায়, এখানে বাত ব্যাথা, প্যারালাইসিস, হাত-পা বেঁকে যাওয়া, হাঁটু ব্যাথা, কোমর ব্যাথা, হাড় জোড়া ব্যাথায় ফুলা, মুখ বেঁকে যাওয়া, জম্মগত বিকলাঙ্গ, হাড় ক্ষয় জনিত ব্যাথা, শিশুদের হাত-পা বেঁকে যাওয়া,ক্রিরা ও আমাত জনিত ব্যাথাসহ ইত্যাদি চিকিৎসা করা হয়।

সবশেষে চাঁদপুরে মেসার্স লিজা ফিজিওথেরাপি ও রিহ্যাবিলেটেশান চেম্বারের ফিতা কেটে উদ্বোধন করেন অতিথিবৃন্দ।

সম্পর্কিত খবর