এসএসসি পরীক্ষার্থী জুঁহি’র পাশে বিদ্যালয় ম্যানেজিং কমিটি

চাঁদপুর খবর রির্পোট: চাঁদপুর সদর উপজেলার ৪নং শাহমাহমুদপুর ইউনিয়নের উত্তর শাহতলী জোবাইদা বালিকা উবির এসএসসি পরীক্ষার্থী ও ভাটেরগাঁও গ্রামের ইচলী বাড়ি নিবাসী ফেরদৌসী আক্তার জুঁহি’র বাবা মকবুল হোসেন বেপারী’র মৃত্যুতে পরিবারের খোঁজখবর নেন এবং পাশে দাঁড়ান বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি ও দৈনিক চাঁদপুর খবর পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক সোহেল রুশদী।

গতকাল ৪মে (বৃহস্পতিবার) দুপুর সাড়ে ১২টায় বিদ্যালয়ের পিতা হারানো এসএসসি পরীক্ষার্থী জুঁহি আক্তারের ৪নং শাহমাহমুদপুর ইউনিয়নের ভাটেরগাঁওস্থ ইচলী বাড়িতে যান তিনি।

এ সময় তিনি তার পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান ও মরহুমের রুহের মাগফিরাত কামনা করেন। তিনি জুঁহি’র এসএসসি পরীক্ষা এবং উচ্চ শিক্ষা গ্রহনে
সার্বিক সহযোগিতার আশ্বাস দেন। তিনি তাকে তাৎক্ষনিক নগদ (উপহার)আর্থিক সহযোগিতা করেন।

এসময় উপস্থিত ছিলেন উত্তর শাহতলী জোবাইদা বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নয়ন চন্দ্র দাস, ৪নং শাহমাহমুদপুর ইউনিয়নের মহিলা মেম্বার মিসেস ফিরোজা বেগম, ৬নং ওয়ার্ডের মেম্বার সোহাগ খান, বিদ্যালয়ের সহকারি শিক্ষক মো: আব্দুল মান্নান, সহকারি শিক্ষক মাওলানা আব্দুল মান্নান, জিলানী চিশতী কলেজের অফিস ইনচার্জ মো: রানা সরকার, বিদ্যালয়ের কস্পিউটার অপারেটর মাওলানা মামুন হোসেনসহ বিদ্যালয়ের শিক্ষকবৃন্দ।

পরে ফেরদৌসী আক্তার জুঁহি’র পিতার মরহুম মকবুল হোসেন বেপারীর কবর জিয়ারত করেন বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি ও দৈনিক চাঁদপুর খবর পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক সোহেল রুশদীসহ অন্যান্য শিক্ষকবৃন্দ সহ জনপ্রতিনিধিবৃন্দ। কবর জিয়ারত ও মুনাজাত পরিচালনা করেন বিদ্যালয়ের কস্পিউটার অপারেটর মাওলানা মামুন হোসাইন।

উল্লেখ্য, উত্তর শাহতলী জোবাইদা বালিকা উবির এসএসসি পরীক্ষার্থী ও ভাটেরগাঁও গ্রামের ইচলী বাড়ি নিবাসী ফেরদৌসী আক্তার জুঁহির বাবা মকবুল হোসেন বেপারী শারীরিক অসুস্থ হয়ে ৩মে সকাল ৭টায় মারা যান। এদিন বাবার লাশ রেখে সকাল ১০টায় আশিকাটিস্থ এমএম নুরুল হক উচ্চ বিদ্যালয় কেন্দ্রে এসএসসি পরীক্ষায় অংশ নেন জুঁহি। পরীক্ষা শেষে বাড়িতে এসে বাবার শেষ বিদায় দেন সে এবং ঐদিন বাদ আসর মৃতের জানাযা শেষে তাদের পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

সম্পর্কিত খবর