চাঁদপুর জেলা বিএনপির ইফতার মাহফিল

ইব্রাহিম খান :বিএনপির স্থায়ী কমিটির সদস্য সাবেক মন্ত্রী আমির খসরু মাহমুদ চৌধুরী বলেছেন,আগামী দিনে আমাদেরকে সকল ভেদাভেদ ভুলে ঐক্যবদ্ধ থাকতে হবে । এই সরকারের পতন ঘটানোর জন্য সবাইকে কাঁধে কাঁধ মিলিয়ে মাঠে নামতে হবে।

গতকাল ১৮ এপ্রিল মঙ্গলবার বিকেলে চাঁদপুর জেলা বিএনপির ইফতার ও দোয়া মাহফিলে বিশেষ অতিথির বক্তব্যে একথা বলন।

এসময় তিনি আরো বলেন, এই ফ্যাসিস্ট সরকারের পতন ইতিমধ্যে শুরু হয়ে গেছে। ভয় ভীতির পরিস্থিতি সৃষ্টি করে জনগণের বিরুদ্ধে টিকে থাকতে পারবে না।ইতিমধ্যে শেখ হাসিনা রাজনৈতিক ভাবে পরাজিত হয়ে গেছে। এখন আমাদের রাজপথে থেকে মোকাবেলা করতে হবে।

অনুষ্ঠানে ভিডিও কনফারেন্সে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান।

তিনি বলেন, আপনারা এখানে যারা উপস্থিত আছেন তাদের মধ্যে কারা কারা সবাইকে নিয়ে নীর্ভয়ে ভোট দিতে চান।কিন্তু আমরা দেখছি এই নিশি রাতের সরকার যখন থেকে ক্ষমতা দখল করেছে তখন থেকে মানুষ ভোট দেওয়ার অধিকার হারিয়েছে।আজকে ভোটের অধিকারকে ডাকাতি করা হয়েছে। আজকে ক্ষমতায় থাকার জন্য মানুষের কন্ঠস্বরকে দমীয়ে রাখার জন্য ডিজিটাল আইন ব্যবহার করা হচ্ছে।আজকে আন্তর্জাতিক ভাবে স্বীকৃত এই সরকার খুনি সরকার।

বাংলাদেশ জাতীয়তাবাদী দলের সকল নেতাকর্মীরা আগামী দিনে এদেশের মানুষের বাক স্বাধীনতা নিশ্চিত করবে।কারন বাংলাদেশের মানুষ আস্থা রাখে বিএনপির প্রতি শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের প্রতি। আজকে বাংলাদেশের মানুষ আপনাদের একটি পবিত্র দায়িত্ব দিয়েছে। সামনে যেদিন ডাক আসবে গনতন্ত্র পুনরুদ্ধারের জন্য সকল বাধা পেরিয়ে সেদিন রাজপথে থাকতে হবে।

যতক্ষণ পর্যন্ত গনতন্ত্র প্রতিষ্ঠা না হবে ততক্ষণ পর্যন্ত কেও ঘরে ফিরে যাবে না।আজকে শুধু বাংলাদেশ নয় পৃথিবীর যেসকল দেশ গনতন্ত্র ও ভোটের অধিকারে বিশ্বাস করে তারা সবাই আপনাদের দিকে তাকিয়ে রয়েছে। আজ আপনারা একা নয়।পৃথিবীর যেখানেই স্বৈরাচারী সরকার ক্ষমতা দখল করেছে সেখানেই জনগন রাজপথে সেই সরকারের পতন ঘটিয়েছে।

সভাপতির বক্তব্যে চাঁদপুর জেলা বিএনপির সভাপতি শেখ ফরিদ আহমেদ মানিক বলেন, আজকে রাতে লায়লাতুল কদর এই রাতের পূর্বে সকল নেতাকর্মীরা আপনার বক্তব্য শুনার জন্য তাকিয়ে আছে। আপনি যখনই ডাক দিবেন আমরা প্রস্তুত।

চাঁদপুর জেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাড. সলিম উল্ল্যাহ সেলিম, সাবেক যুগ্ম আহ্বায়ক মুনির চৌধুরী ও চাঁদপুর সদর উপজেলা বিএনপির সভাপতি শাহজালাল মিশনের যৌথ পরিচালনায় বক্তব্য রাখেন,বিএনপি জাতীয় নির্বাহী কমিটি মিডিয়া হুইপির সদস্য সাবেক এমপি জহির উদ্দিন স্বপন,কুমিল্লা বিভাগীয় বিএনপির সাংগঠনিক সম্পাদক হাজী মোস্তাক মিয়া,

কেন্দ্রীয় বিএনপির ব্যাংকিং ও রাজস্ব বিষয়ক সম্পাদক সাবেক এমপি লায়ন হারুনুর রশীদ, বিএনপি কেন্দ্রীয় কমিটির সদস্য আব্দুস সাত্তার পাটওয়ারী কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের সভাপতি এসএম জিলানী, সদর উপজেলা বিএনপির সভাপতি অ্যাড. জাহাঙ্গীর হোসেন খান,জেলা যুবদলের সভাপতি মানিকুর রহমান মানিক, জেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক হযরত আলী, কেন্দ্রীয় ছাত্র দলের সহ- দপ্তর সম্পাদক শাহরিয়ার হক মজুমদার শিমুল ,

জেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক ফয়সাল গাজী বাহার জেলা মহিলা দলের সভাপতি অ্যাড. মুনিরা চৌধুরী, জেলা ছাত্র দলের সভাপতি ইমাম হোসেন গাজী, সাধারণ সম্পাদক ইসমাইল পাটওয়ারী ।

অনুষ্ঠানে দোয়া ও মুনাজাত পরিচালনা করেন জেলা ওলামা দলের সভাপতি মাওঃ জসিম উদ্দিন।

সম্পর্কিত খবর