চাঁদপুরের ১১ শতাধিক দুস্থ পরিবারের মুখে স্বস্তির হাসি

সাইদ হোসেন অপু চৌধুরী: পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে চাঁদপুরে ১১ শতাধিক দুস্থ পরিবারের মাঝে জেলা পুলিশের ঈদ উপহার বিতরণ করা হয়েছে।

১৮ এপ্ৰিল মঙ্গলবার বিকেলে চাঁদপুর পুলিশ লাইনস্ ড্রিলসেডে অসহায়দের মাঝে ঈদ সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন চাঁদপুর জেলা পুলিশ সুপার মোঃ মিলন মাহমুদ বিপিএম-বার।

তিনি বক্তব্যে বলেন, আপনারা যাতে ঈদের দিনে একটু ভাল খাবার ও পোষাক পড়তে পারেন, সেই থেকে পুলিশের এই উদ্যোগ।সবসময় আমরা যেন আপনাদের জন্য কিছু করতে পারি। আপনারা পুলিশের জন্য দোয়া করবেন।

পুলিশ সুপার আরও বলেন, আইনশৃঙ্খলা রক্ষার পাশাপাশি বিভিন্ন ধরনের সামাজিক ও মানবিক কর্মকান্ডে চাঁদপুর জেলা পুলিশ সর্বদা সাধারণ জনগণের পাশে রয়েছে।

অতিরিক্ত পুলিশ সুপার পলাশ কান্তি রায়ের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি এএইচএম আহসান উল্ল্যাহ।

এসময় অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) ইয়াসির আরাফাত, ডিআইও-১ মোঃ মনিরুল ইসলাম, জেলা গোয়েন্দা পুলিশের কর্মকর্তা মোঃ এনামুল হকসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, চাঁদপুর পুলিশ লাইনস্ এ ৪ শতাধিক ও ৮ উপজেলায় সাত শতাধিকসহ জেলায় মোট ১১ শতাধিক অসহায় ও দরিদ্র মানুষের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করেন চাঁদপুর জেলা পুলিশ।

সম্পর্কিত খবর