হাইমচরের দঃ আলগী হাফিজিয়া মাদ্রাসার ইফতার মাহফিল

স্টাফ রিপোর্টার : চাঁদপুরের হাইমচর উপজেলার ৩নং দক্ষিণ আলগী মাওলানা নুরুজ্জামান জিয়ান্নিসা হাফিজিয়া মাদ্রাসার উদ্যোগে তাফসীরুল কোরআন, পুরস্কার বিতরন ও ইফতার মাহফিল অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

১৬ এপ্রিল রবিবার বিকাল সাড়ে ৫টায় মাদ্রাসা পরিচালনা কমিটির সভাপতি আলহাজ্ব হযরত মাওলানা আমিনুল্লাহের সভাপতিত্বে ইফতার মাহফিলে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী মৎসজীবি লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ও চাঁদপুর-৩ (সদর-হাইমচর) আসনে আওয়ামী লীগের মনোনায়ন প্রত্যাশী আলহাজ্ব মোঃ রেদওয়ান খান বোরহান।

তিনি তার বক্তব্য বলেন মাননীয় প্রধানমন্ত্রী আলেম ওলামাদের সাথে নিয়ে ইসলাম প্রচারে নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন। আজ সারা বাংলাদেশে মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশে ৩৬০টি মডেল মসজিদ প্রতিষ্ঠিত হয়েছে। তার নেতৃত্বে বাংলাদেশ আজ এগিয়ে যাচ্ছে।

অত্র প্রতিষ্ঠানের সাধারন সম্পাদক ও মুসলিম ফাউন্ডেশনের মহাসচিব ড.মোঃ সলিম উল্যাহ এর পরিচালনায় এসময় আরো বক্তব্য রাখেন বিশিষ্ট ইসলামী চিন্তাবিদ আওলাদে রাসুল (সাঃ) আলহাজ্ব মাওলানা মুফতি সৈয়দ মোঃ তাহের ইজ্জুদ্দিন জাবেরী আল মাদানী, গন্ডামারা এবিএস সিনিয়র মাদ্রাসার অধ্যক্ষ মাওঃ মোঃ আব্দুর রহমান হামিদী, আলগী বাজার সিনিয়র মাদ্রাসার অধ্যক্ষ মাওঃ মোঃ জিল্লুর রহমান ফারুকী, রায়পুর কাজী ফারুকী কলেজের অধ্যক্ষ মোঃ নুরুল আমিন, গাছতলা দরবার শরীফের পীরজাদা মাওলানা তানভির আহমেদ সহ বিশিষ্ট আলেমেদীন ও এলাকার বিভিন্ন শ্রেনী পেশার রোকজন।

এছাড়াও তিনি আজ দুপুর থেকে বিকাল পর্যন্ত আসন্ন পবিত্র ঈদুল ফিতরকে সামনে রেখে প্রতি বছরের ন্যায় এবছরও চাঁদপুর সদর ও হাইমচর উপজেলার বিভিন্ন স্থানে অসহায় ও দুস্থদের মাঝে ঈদ সামগ্রী বিতরন করেন।

 

সম্পর্কিত খবর