মতলব দক্ষিণ দলীয় নেতাকর্মীর মাঝে এমপি রুহুলের ঈদ উপহার

গোলাম সারওয়ার সেলিম : পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে চাঁদপুর –২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব এডভোকেট মোঃ নুরুল আমিন রুহুলের ব্যক্তিগত তহবিল হতে মতলব দক্ষিণ উপজেলার ৬ ইউনিয়ন ও পৌরসভার ৯ ওয়ার্ডের দলীয় নেতাকর্মীদের মাঝে ঈদ উপহার প্রদান করা হয়।

গত ১৪ এপ্রিল পৃথক পৃথক আয়োজনের মাধ্যমে এ ঈদ উপহার বিতরণ করেন আলহাজ্ব এডভোকেট মোঃ নুরুল আমিন রুহুল এমপি। দুপুর বারোটায় উপজেলা পরিষদ মিলনায়তনে ঈদ উপহার ( বস্ত্র) বিতরণ অনুষ্ঠানে উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ লিয়াকত হোসেন প্রধানের সভাপতিত্বে ও জেলা ছাত্রলীগের সাবেক সহ সভাপতি৷ রিয়াদুল আলম রিয়াদের পরিচালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্যে রাখেন চাঁদপুর -২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব এডভোকেট মোঃ নুরুল আমিন রুহুল।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা বিআরডিবির চেয়ারম্যান মোফাজ্জল হোসেন, উপাদী উত্তর ইউনিয়নের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি গোলাম মোস্তফা, খাদেরগাঁও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাবেক চেয়ারম্যান সৈয়দ মনজুর হোসেন রিপন।অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন মতলব পৌর যুবলীগের সভাপতি মোঃ সোহাগ সরকার, উপজেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক যুথিস্টির চন্দ্র শীল, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক কাউসার আলম পান্না, পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক নুর মোহাম্মদ তামিম প্রমুখ। পরে নায়েবগাঁও উত্তর, নায়েরগাঁও দক্ষিণ, খাদেরগাঁও ইউনিয়ন, নারায়নপুর ইউনিয়ন, উপাদী উত্তর,

উপাদী দক্ষিণ ইউনিয়ন এবং মতলব পৌরসভা কার্যালয়ে ৯ ওয়ার্ডেসহ সহস্রাধিক ূদলীয় নেতাকর্মীদের মাঝে শাড়ী, লুঙ্গী ও নগদ টাকা প্রদান করা হয়।এছাড়া বোয়ালিয়া উচ্চ বিদ্যালয়ে এমপির উদ্যেগে বিদ্যালয়ের সভাপতি মোঃ আল মাহমুদের নিজস্ব অর্থায়নে ৩ শতাধিক গরীব অসহায় দুস্থ মানুষের মাঝে শাড়ী ও লুঙ্গি বিতরণ করা হয়। বিতরণ কালে আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সম্পর্কিত খবর