চাঁদপুরে রেস্তোরাঁ মা‌লিক স‌মি‌তির দোয়া ও ইফতার

চাঁদপুর খবর রির্পোটঃ সরকার অনুমোদিত দেশের হোটেল রেস্তোরাঁ খাতের একমাত্র জাতীয় সংগঠন বাংলাদেশ রেস্তোরাঁ মা‌লিক স‌মি‌তি চাঁদপুর জেলা শাখার কার্যকরী কমিটির সভা দোয়া ও ইফতার অনুষ্ঠিত হয়েছে।

গতকাল ১৩ এপ্রিল (বৃহস্পতিবার) বিকাল ৩ টায় চাঁদপুর শহরের বাস স্টেশন এলাকার ফয়সাল শপিং কমপ্লেক্সের তৃতীয় তলায় (রেজিনং ৩১০ (২২)৯৩ এবং টিও লাইসেন্স নং০৪) বাংলাদেশ রেস্তোরাঁ মা‌লিক স‌মি‌তি চাঁদপুর জেলা শাখার কার্যালয়ে আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে সভাপতিত্ব বক্তব্য রাখেন চাঁদপুর জেলা রেস্তোরাঁ মা‌লিক‌ সমিতির সভাপতি হাজী নুরুল আলম লালু। পরিচালনা করেন চাঁদপুর জেলা রেস্তোরাঁ মালিক সমিতির সাধারন সম্পাদক হাজী মাছুদ আখন।

বক্তারা বলেন, চাঁদপুর জেলা রেস্তোরাঁ মালিক সমিতির বয়স প্রায় ৪১ বছর। আপনারা সবাই একত্রিত থাকলে আমাদের সংগঠনকে আরো অনেক দূর এগিয়ে নিয়ে যাওয়া যাবে। চাঁদপুরে যত ব্যবসায়ী সমিতি রয়েছে তার মধ্যে চাঁদপুর জেলা রেস্তোরাঁ মালিক সমিতি সর্ব বৃহৎ সংগঠন। পরিবেশ অধিদপ্তর লাইসেন্স, ফায়ার সার্ভিস লাইসেন্স, কৃষি পণ্য লাইসেন্স বাধ্যতা মুলক ভাবে করতে হবে।

এ বিষয়ে এসব অধিদপ্তরের কর্মকর্তাদের সাথে আলাপ আলোচনা করা হয়েছে। পরে সমিতির মৃত ও অসুস্হ্য সদস্যদের রুহের মাগফেরাত এবং সুস্হ্যতা কামনায় দোয়া মোনাজাত করা হয়। শুরুতে কোরআন থেকে তেলোয়াত করেন সংগঠনের ধর্ম বিষয়ক সম্পাদক আবু নাছির মিয়াজি।

এ সময় বক্তব্য রাখেন,উপদেষ্টা আঃ রহিম খান,মোহাম্মদ বিল্পব সরকার, সাবেক সহ সভাপতি হেদায়েতুল হেদু, সহ সভাপ‌তি বিল্লাল হো‌সেন, খলিলুর রহমান, যুগ্ম সম্পাদক হাজী মোঃ মু‌জিবুর রহমান আখন্দ মাইনু, এম এ ল‌তিফ, সাংগঠ‌নিক সম্পাদক মোঃ জা‌কির হো‌সেন বেপারী, দপ্তর সম্পাদক জাহিদুল ইসলাম মিরন, প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ মামুন হো‌সেন, ধর্ম বিষয়ক সম্পাদক মোঃ না‌ছির হো‌সেন মিয়াজি , সমাজ কল‌্যাণ বিষয়ক সম্পাদক মোঃ মামুন হো‌সেন,কার্যক‌রি সদস‌্য নুরুজ্জামান (কালু) ও নুরুুল কোরবান।

সম্পর্কিত খবর