চাঁদপুরে ছাত্রীর পেটে ভিতরে অটো রিক্সার পাইপ

স্টাফ রিপোর্টার : চাঁদপুর শহরে বান্ধবীকে নিয়ে ঘুরতে এসে সড়ক দুর্ঘটনায় দশম শ্রেণীর ছাত্রী মারিয়া আক্তারের পেটের ভিতরে অটো রিক্সায় ঢাকায় এসএস পাইপ ঢুকে গিয়ে মৃত্যুর যন্ত্রণায় ছটফট করছে।

চাঁদপুর শহরের স্টেডিয়াম রোড ইলিশে চত্বরের সামনে এই সড়ক দুর্ঘটনা রাস্তায় দীর্ঘ সময় পরেছিল স্কুল ছাত্রী মারিয়া আক্তার।

এই ভয়াবহ দৃশ্য দেখে কেউ তাকে ধরতে সাহস পায়নি পরবর্তীতে স্থানীয় এক পথচারী তাকে উদ্ধার করে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে জরুরি বিভাগে নিয়ে আসে। হাসপাতালের চিকিৎসকরাও এই স্কুল ছাত্রীর পেটের ভিতর থেকে অটো রিকশায় থাকা এস এস পাইপটি খুলতে সাহস পাইনি। পরবর্তীতে তাকে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতাল থেকে ঢাকা মেডিকেল হাসপাতালে রেফার করা হয়।

সড়ক দুর্ঘটনায় আহত মারিয়া আক্তার মতলব দক্ষিণ মুন্সিরহাট স্কুলের দশম শ্রেণীর ছাত্রী। সে ওই এলাকার দীঘলদী গ্রামের বশিরুল্লাহ মাস্টার বাড়ির সিরাজ প্রধানীয়া মেয়ে।

বর্তমানে আহত স্কুল ছাত্রী ঢাকা মেডিকেল হাসপাতালে বেডে মৃত্যু যন্ত্রণায় ছটফট করছে। এই মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় এ যাবত কালে অনেক মানুষ প্রাণ হারিয়েছে। ঘটনার দিন এই স্কুলছাত্রী মারিয়া আক্তার তার বান্ধবীকে নিয়ে চাঁদপুরে ঘুরতে আসে।

পরে যাওয়ার পথেই এই সড়ক দুর্ঘটনায় তার পেটের ভিতর দিয়ে এসএস পাইপ সামনে দিয়ে ঢুকে পিছন দিয়ে বের হয়ে যায়। খবর পেয়ে এই স্কুল ছাত্রীর পরিবারের লোকজন হাসপাতালে ছুটে এসে তাকে ঢাকা মেডিকেল হাসপাতালে এম্বুলেন্স যোগে নিয়ে যায়।

সম্পর্কিত খবর