চাঁদপুরে পুলিশ সদস্যদের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ

চাঁদপুর খবর রির্পোটঃ আসন্ন পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে চাঁদপুর জেলা পুলিশের আয়োজনে পুলিশ সদস্যদের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে।

গতকাল ৭ এপ্রিল (শুক্রবার) চাঁদপুর জেলা পুলিশ সকল ইউনিটের নারী সদস্যদের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করেন চাঁদপুর পুলিশ সুপার মো: মিলন মাহমুদ বিপিএম (বার)।

ঈদ উপহার সামগ্রী বিতরণ শেষে পুলিশ সুপার বলেন, ছোটবেলায় ঈদে, বাবা পরিবারের সকলের জন্য একই রঙের শাড়ি আর পাঞ্জাবির ব্যবস্থা করতো। বাংলাদেশ পুলিশ বাহিনীতে চাকরির সুবাদে চাঁদপুর জেলা পুলিশ আমার কাছে নিজ পরিবার চেয়ে কোন অংশে কম নয়।

আমরা চাইলেও দেশের আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণের কারণে নিজ পরিবারের সাথে ঈদ উদযাপন করতে পারি না। তাই ঈদের আনন্দ নিজেদের মধ্যে ভাগাভাগি করে নেওয়ার জন্য জেলা পুলিশ, চাঁদপুর পরিবারের সকল কর্মকর্তা ও পুলিশ সদস্য একই রঙের পাঞ্জাবি ও একই ডিজাইনের শাড়ি পরিধান করবে পবিত্র ঈদুল ফিতরে।

যা সকল অফিসার ফোর্সের মধ্যে নতুন আবেশে স্বতঃস্ফূর্ত মনোভাব সৃষ্টি ও ভ্রাতৃত্বপূর্ণ সম্পর্ক আরও মজবুত করবে। নতুন উদ্যোমে দেশের সেবার নিয়োজিত হবে চাঁদপুর জেলা পুলিশের সদস্যগণ। জেলার সকল কমিউনিটি পুলিশিং সদস্যদের জন্যও রয়েছে একই রঙের পাঞ্জাবির ব্যবস্থা।

এসময় উপস্থিত ছিলেন, চাঁদপুরের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) সুদীপ্ত রায়।

সম্পর্কিত খবর