চাঁদপুরে পিকআপ ভ্যানসহ ৬০০ কেজি জাটকা জব্দ

শওকত আলী : চাঁদপুরে পিকআপ ভ্যানসহ ৬০০ কেজি জাটকা জব্দ,১১টি এতিম খানা ও ৪শতাধিক গরীব ও দুস্থদের মাঝে বিতরণ করা হয়েছে।

এ সময় আটক ৫ জনকে বৃহস্পতিবার বিকেলে আদালতে পাঠালে আদালত তাদের জামিন নামঞ্জুর করে জেলা করাগারে পাঠানোর নির্দেশ দিয়েছে।

চাঁদপুর সদর উপজেলার লক্ষ্মীপুর মডেল ইউনিয়নের বহরিয়া বাজার এলাকা থেকে একটি পিকআপ ভ্যান, একটি কাভার্ড ভ্যানে থাকা ৬০০ কেজি জাটকা ও জাটকার সঙ্গে থাকা ৫জনকে আটক করেছে মডেল থানা পুলিশ।

বৃহস্পতিবার (৬ এপ্রিল) ভোর আনুমানিক সাড়ে ৪টার দিকে মডেল থানার ওসি মুহাম্মদ আব্দুর রশিদ এর নির্দেশে এসব জাটকা জব্দ এবং আটক ব্যাক্তিদের থানায় নিয়ে আসা হয়।

বিকেলে থানা প্রাঙ্গনে জব্দকৃত জাটকাগুলো আদালতের নির্দেশে চাঁদপুর সদর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ আব্দুর রশিদ ও সদর উপজেলা সহকারী মৎস্য কর্মকর্তা মো. মিজানুর রহমান এর উপস্থিতিতে ১১টি এতিম খানা ও ৪শতাধিক গরীব ও দুস্থদের মাঝে বিতরণ করা হয়।

ওসি মুহাম্মদ আব্দুর রশিদ জানান, বৃহস্পতিবার ভোরে থানার উপ-পরিদর্শক (এসআই) আকরাম এর নেতৃত্বে এএসআই জানে আলম ও জসিম উদ্দিনসহ সঙ্গীয় ফোর্স বহরিয়া বাজার রাস্তা উপর থেকে ড্রামে থাকা জাটকাসহ পিকআপ ভ্যান ও কাভার্ড ভ্যান জব্দ এবং সঙ্গে থাকা ৫ ব্যাক্তিকে আটক করেন।
আটক ব্যাক্তিরা হলেন,-চাঁদপুর সদরের মো. শহীদ হাওলাদার (৪০), মো. হাবিব (৩০), মো. হানিফ (২৬), মো. ইমান মিজি (৩৩) ও ঠাঁকুগাঁও জেলার মো. সবুজ (২৪)।

সহকারী মৎস্য কর্মকর্তা মো. মিজানুর রহমান জানান, আটক ব্যাক্তিদের বিরুদ্ধে মৎস্য আইনে চাঁদপুর সদর মডেল থানায় নিয়মিত মামলা করা হয়েছে। তাদেরকে আদালতে পাঠানো হয়েছে। পিকআপ ভ্যান ও কাভার্ড ভ্যান থানা হেফাজতে রয়েছে।

সম্পর্কিত খবর