চাঁদপুর ফটোজার্নালিস্ট এসোসিয়েশনের ফুলের শুভেচ্ছা

স্টাফ রিপোর্টার : বাংলাদেশ ফটোজার্নালিস্ট এসোসিয়েশন চাঁদপুর জেলা শাখার নব নির্বাচিত কমিটির পক্ষ থেকে কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বাবু সুজিত রায় নন্দী ও জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আবু নঈম পাটওয়ারী দুলালের সাথে শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠিত হয়েছে।
এসময় তাদের ফুলেল শুভেচ্ছা জানান সংগঠনের নেতৃবৃন্দ।

বৃহস্পতিবার বিকালে আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বাবু সুজিত রায় নন্দীকে ফুলেল শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠিত হয়। এর আগে তালতলা এলাকায় জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আবু নঈম পাটওয়ারী দুলালের বাসভবনে তাকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

এ সময় সংগঠনের সভাপতি এম এ লতিফ, সাধারণ সম্পাদক শাওন পাটওয়ারী, সহ-সভাপতি এস এম সোহেল, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক মাজহারুল ইসলাম অনিক,সাংগঠনিক সম্পাদক আব্দুর রহমান, সাংস্কৃতিক ও ক্রীড়া বিষয়ক সম্পাদক আনোয়ারুল হক, প্রচার ও প্রকাশনা সম্পাদক মোহাম্মদ বাদশা ভূঁইয়া।

এসময় কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বাবু সুজিত রায় নন্দী ও জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আবু নঈম পাটওয়ারী দুলালকে ইফতার মাহফিলের কার্ড প্রদান করা হয় ।

সম্পর্কিত খবর