শাহতলীতে শিক্ষা প্রতিষ্ঠানের কর্মচারী ও গরীবদের মাঝে ঈদ উপহার বিতরণ

চাঁদপুর খবর রিপোর্টঃ চাঁদপুর সদর উপজেলার শাহতলী জিলানী চিশতী কলেজ গভর্নিং বডির চেয়ারম্যান ও দৈনিক চাঁদপুর খবর পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক সোহেল রুশদী ও তার রুশদী পরিবারের পক্ষ থেকে শিক্ষা প্রতিষ্ঠানের অফিস সহায়কগণ ও শাহতলীস্থ গরীব, অসহায় ও দুস্থ্যদের মাঝে ঈদবস্ত্র (ঈদ উপহার) বিতরন করা হয়েছে।

৫এপ্রিল (বুধবার) বিকাল ৩টায় শাহতলী রুশদী বাড়িতে জিলানী চিশতী কলেজ, জিলানী চিশতী উবি, উত্তর শাহতলী জোবাইদা বালিকা উবি, ২৯নং উত্তর শাহতলী যোবাইদা বালক সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ও ৩০নং মধ্য শাহতলী কাদেরিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের অফিস সহায়কগণ এবং গরীব, অসহায় ও দুস্থ্যদের মাঝে (ঈদবস্ত্র) ঈদ উপহার প্রদান করেন কলেজ গভর্নিং বডির চেয়ারম্যান ও দৈনিক চাঁদপুর খবর পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক সোহেল রুশদী।

এসময় উপস্থিত ছিলেন কলেজ গভর্নিং বডির চেয়ারম্যান ও দৈনিক চাঁদপুর খবর পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক সোহেল রুশদীর মাতা হোসনেয়ারা বেগম সহ অন্যান্যরা।

উল্লেখ্য, এদিন বিকাল সাড়ে ৫টায় পূর্ব শাহতলী হাফেজিয়া মাদরাসা ও এতিমখানার এতিম শিশু শিক্ষার্থীদেকে তিনি ঈদবস্ত্র (ঈদ উপহার) বিতরণ করেন।

সম্পর্কিত খবর