দৈনিক শপথের সহকর্মী বৈঠক এবং দোয়া ও ইফতার

স্টাফ রিপোর্টার : চাঁদপুরে বহুল পঠিত অন্যতম পত্রিকা দৈনিক শপথ এর সহকর্মী বৈঠক এবং দোয়া ও ইফতার অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (৩১ মার্চ) বিকেলে মাজার সড়ক চাঁদপুর রিসোর্ট এন্ড রেস্টুরেন্টে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন দৈনিক শপথের সম্পাদক ও প্রকাশক কাদের পলাশ।

এসময় সহকর্মী বৈঠকে সম্পাদক ও প্রকাশক কাদের পলাশ সংক্ষিপ্ত বক্তব্য রাখেন। এছাড়াও পত্রিকার অবকাঠামো, মানোন্নয়ন ও সংবাদ-মাধ্যমে গণমানুষের প্রত্যাশা পূরণে বিভিন্ন বিষয়ে আলোচনা ও সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

দৈনিক শপথের মফস্বল সম্পাদক এইচ এম নিজামের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন, ডিবিসি নিউজের অনলাইন ডেস্ক সহ-সম্পাদক সাজ্জাদ হোসেন, দৈনিক শপথের সম্পাদকীয় প্রধান আবু ইউসুফ, সাহিত্য সম্পাদক ম. নূরে আলম পাটওয়ারী, বার্তা সম্পাদক নজরুল ইসলাম আতিক, যুগ্ম বার্তা সম্পাদক খোকন কর্মকার, কবি ও গবেষক মুহাম্মদ ফরিদ হাসান,

কবি ইকবাল পারভেজ, ছড়াকার খান-ই-আজম, সাহিত্যিক এইচএম জাকির, সহ-সম্পাদক শরিফ আহমেদ, দৈনিক শপথের বিশেষ প্রতিনিধি ইকবাল বাহার, স্টাফ রিপোর্টার রহমান রুবেল, ফকরুল ইসলাম টিটু, কচুয়া প্রতিনিধি নাছির উদ্দীন, মতলব উত্তর প্রতিনিধ সুমন আহমেদ, শাহরাস্তি প্রতিনিধ আহসান হাবিব সুমন, ফরিদগঞ্জ ব্যুারো ইনচার্জ আবদুস সালাম, ফরিদগঞ্জ প্রতিনিধ ফাহাদ খান ও আমান উল্ল্যাহ খান ফারাবী প্রমুখ।

এছাড়াও অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথি ও সুধীজনরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত ও শেষে মোনাজাত পরিচালনা করেন গ্রাফিক্স ডিজাইনার মোহাম্মদ ইউনুস নাজিম নূরী।

সম্পর্কিত খবর