চাঁদপুর জেলা আওয়ামী লীগের উদ্যোগে ইফতার সামগ্রী বিতরণ

স্টাফ রিপোর্টার : বাংলাদেশ আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক সুজিত রায় নন্দী বলেন, এখনো মহান স্বাধীনতা দিবসকে নিয়ে ষড়যন্ত্র চলছে। আমাদের সংগ্রাম অপরাজনীতির বিরুদ্ধে, আমাদের সংগ্রাম ষড়যন্ত্রের বিরুদ্ধে। মহান স্বাধীনতা দিবসে যে ষড়যন্ত্র হচ্ছে তা প্রতিহত করতে হবে। আজকে যারা জননেত্রী শেখ হাসিনার আলোকিত বাংলাদেশকে পিছিয়ে নিতে চায় তাদেরকে প্রতিহত করতে হবে।

শুক্রবার (৩১ মার্চ) বিকালে চাঁদপুর জেলা আওয়ামী লীগের কার্যালয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে চাঁদপুর জেলা আওয়ামী লীগের উদ্যোগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে দিনমজুর, শ্রমিক, মাঝি, অন্ধ, প্রতিবন্ধী, এতিমখানা ও সরকারি শিশু পরিবারসহ সর্বস্তরের সাধারণ মানুষের মাঝে ইফতার সামগ্রী বিতরণ অনুষ্ঠানের উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সুজিত রায় নন্দী বলেন, আওয়ামী লীগ সরকারই সবসময় অসহায় মানুষের কথা ভাবেন, চিন্তা করেন। তারই ধারাবাহিকতায় আজ এ আয়োজন। বিশ্বের অনেক দেশে খাদ্য সংকট দেখা দিয়েছে, কিন্তু বাংলাদেশের মানুষ শান্তিতে খাদ্য গ্রহন করে যাচ্ছে। বিশ্বের সংকটেরর প্রভাব যেন বাংলাদেশে না পড়ে, সেই জন্য জননেত্রী শেখ হাসিনা নিররসভাবে কাজ করে যাচ্ছেন। স্মার্ট বাংলাদেশের আজ আমরা স্বপ্ন দেখছি। ২০৪১ সালের অনেক আগেই আমরা উন্নত বাংলাদেশে পৌছে যাবে।

চাঁদপুর জেলা আওয়ামী লীগ সভাপতি নাছির উদ্দিন আহমেদের সভাপতিত্বে প্রধান আলোচক হিসেবে বক্তব্য নরাখেন চাঁদপুর জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আবু নঈম পাটওয়ারী দুলাল।
এছাড়াও আরো বক্তব্য রাখেন চাঁদপুর জেলা আওয়ামী লীগ সহ-সভাপতি প্রকৌশলী আব্দুর রব, যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাড. জহিরুল ইসলাম।

পরে চাঁদপুরের ১৭ টি বিভিন্ন এতিম, মাদ্রাসা, ও অসহায়দের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করেন অতিথিবৃন্দ।

সম্পর্কিত খবর