হাইমচরে বিনামূল্যে বীজ ও সার, বাছুর ও নগদ চেক বিতরণ

হাইমচর(চাঁদপুর) প্রতিনিধিঃ চাঁদপুর জেলা হাইমচর উপজেলায় প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার, জেলেদের বিকল্প কর্মসংস্থানের উপকরন বাছুর ও সমাজ কল্যান পরিষদ হতে প্রাপ্ত অনুদানের চেক বিতরণকালে প্রধান অতিথি বক্তব্যে শিক্ষামন্ত্রী আলহাজ্ব ডাঃ দীপু মনি বলেন বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী শেখ হাসিনা মানুষের জন্য কাজ করে যাচ্ছে।যারা অবৈধভাবে ক্ষমতা এসেছে তারা দেশের মানুষের জন্য কাজ করেনি। এ বাংলাদেশ জননেত্রী শেখ হাসিনা বাংলাদেশ। তিনি যে কথা বলেন তিনি সে কথা রাখেন। শেখ হাসিনা বলেছেন বীজ ও সারের পিছনে কৃষকরা দৌড়াতে হবে না বীজ সার কৃষকদের পিছনে দৌড়াছে। এ দেশে বর্তমানে কৃষিতে সমৃদ্ধি এসেছে।

গতকাল বৃহস্পতিবার হাইমচর উপজেলার পরিষদ বিনামূল্যে বীজ ও সার, বাছুর ও নগদ চেক বিতরণ অনুষ্ঠানে উপজেলা নির্বাহী কর্মকর্তা চাই থোয়াইহল চৌধুরীর সভাপতিত্বে ও উপজেলা সিনিয়র মৎস্য অফিসার মোঃ মাহবুব রশিদ এর পরিচালনা বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন হাইমচর উপজেলা পরিষদ চেয়ারম্যান নুর হোসেন পাটওয়ারী।

এসময় উপস্থিত ছিলেন চাঁদপুর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ডাঃ জেআর ওয়াদুদ টিপু, অতিরিক্ত পুলিশ সুপার মোঃ আরাফাত, জেলা মৎস্য অফিসার গোলাম মেহেদী হাসান, হাইমচর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ হুমায়ুন কবির প্রধানীয়া, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মোঃ জাহাঙ্গীর হোসেন বেপারী, মহিলা ভাইস চেয়ারম্যান শাহানাজ বেগম ।

সম্পর্কিত খবর