হাজীগঞ্জে ফসলী জমি থেকে যুবকের মরদেহ উদ্ধার

স্টাফ রিপোর্টার : চাঁদপুরের হাজীগঞ্জ উপজেলার রাজারগাঁও ইউনিয়নের পিপিয়া গ্রামের ফসলী জমি থেকে আকতার হোসেন (২৮) নামে যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার (৭ মার্চ) দুপুরে স্থানীয়রা জমিতে মরদেহ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। ঘটনাস্থলে গিয়ে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)’র একটি দল ও থানা পুলিশ সুরতহাল রিপোর্ট তৈরি করেন।
আকতার হোসেন পাশবর্তী মতলব দক্ষিণ উপজেলার ডিঙ্গাভাঙ্গা গ্রামের আবু তাহেরের ছেলে। তিনি পেশায় একজন টাইলসের মিস্ত্রি ছিলেন।

স্থানীয় বাসিন্দা মামুন হোসেন জানান, পিপিয়া গ্রামের ফসলী জমিতে মরদেহ পড়ে থাকতে দেখা যায়। এরপর লোকজন ভীড় জমায় এবং পুলিশকে খবর দেয়।

পারিবারিক সূত্রে জানা গেছে, ২০২২ সালের আগস্ট মাসে রাজারগাঁও গ্রামের পাঞ্চায়াত বাড়ীতে বিয়ে করেন আকতার। গত ২১ ফেব্রুয়ারি থেকে ঢাকায় বসবাস করার দাবীতে স্ত্রীর সাথে বিরোধ চলে আসছে আকতারের।

স্ত্রী আকলিমা আক্তার জানান, তার স্বামী তাদের বাড়ীতে যায়নি। সকালে পাশের গ্রামে স্বামীর মরদেহ উদ্ধারের খবর পান তিনি।

স্থানীয় ইউপি সদস্য ইমাম হোসেন বলেন, এটি হত্যা নাকি আত্মহত্যা তা স্পষ্ট হওয়া যাচ্ছে না। তবে পুলিশের ধারণা ওই যুবককে জখম করে হত্যা করা হয়েছে।

হাজীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জোবায়ের সৈয়দ জানান, যুবকের মাথায় ও দুই পায়ে আঘাতের চিহ্ন রয়েছে। মরদেহ উদ্ধার করা হয়েছে। ময়না তদন্তের জন্য চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হবে।

তার পরিবারের পক্ষ থেকে অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

 

সম্পর্কিত খবর