সুষ্ঠু নির্বাচনের দাবী জানিয়েছেন চেয়ারম্যান প্রার্থী কাজী মিজান

মতলব উত্তর সংবাদদাতা : চাঁদপুরের মতলব উত্তর উপজেলার আসন্ন মোহনপুর ইউনিয়নের উপনির্বাচন অবাধ ও সুষ্ঠুভাবে সম্পন্ন করার জন্য নির্বাচন কমিশন ও প্রশাসনের প্রতি দাবী জানিয়েছেন অটোরিক্সা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী কাজী মিজানুর রহমান।

সোমবার (৬ মার্চ) সন্ধ্যায় মোহনপুরে কাজী মিজানুর রহমানের নিজ বাড়িতে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়কালে এই দাবী করেন তিনি।

এসময় কাজী মিজানুর রহমান বলেন, মোহনপুর ইউনিয়নের আসন্ন উপনির্বাচনে আমি একজন চেয়ারম্যান পদপ্রার্থী। আমার প্রতীক অটোরিক্সা। ইতোমধ্যেই আপনারা জানেন যে, আমি বিগত দিন ধরে মোহনপুর ইউনিয়নবাসীর সেবা করে আসছি। সেই সূত্র ধরে অত্র ইউনিয়নে আমার ব্যাপক জনপ্রিয়তা আছে। তাই আমাকে হারাতে এবং আমার বিরুদ্ধে বিভিন্নভাবে পায়তারা করে আসছে বিভিন্ন মহল।

বাহাদুরপুরে আমার লোকজনকে প্রচারণা করতে বাঁধা দিচ্ছে। এমনকি নির্বাচন যাতে ইভিএমে না হয় সেজন্যও অপচেষ্টা করছে একটি মহল। ইভিএমে ভোট হলে তারা ব্যালট ছিনতাই ও দাঙ্গা হাঙ্গামা করতে পারবে না বলেই তারা ইভিএম চায় না। তাই আমি নির্বাচন কমিশন ও প্রশাসনের কাছে দাবী করছি, নির্বাচন যাতে তফসিল অনুযায়ী ইভিএমে হয় এবং অবাধ ও সুষ্ঠুভাবে হয়। সেজন্য প্রতিটি কেন্দ্রে যাতে নির্বাহী ম্যাজিষ্ট্রেট এবং অতিরিক্ত পুলিশ ফোর্স মোতায়েন করা হয়। আমি ইতোমধ্যে রিটানিং কর্মকর্তা বরাবর সুষ্ঠু নির্বাচন চেয়ে আবেদন দাখিল করেছি।

কাজী মিজানুর রহমান আরো বলেন, কুচক্রি মহল জেনে গেছে যদি সুষ্ঠু ভোট হয় তাহলে আমি বিপুল ভোটে নির্বাচিত হব। তাই তারা আমার বিরুদ্ধে ষড়যন্ত্র করছে। কিন্তু মোহনপুর ইউনিয়নের জনগণ তা মেনে নিবেন না। জনগণ আমাকে বিপুল ভোটে নির্বাচিত করবেন বলে আমি বিশ্বাস করি। আমি সাংবাদিক ভাইদের মাধ্যমে প্রশাসনের কাছে একটাই অনুরোধ করবো জনগণ যাতে সুষ্ঠুভাবে ভোট দিতে পারে সেই পরিবেশ বজায় রাখতে হবে।

তিনি বলেন, গত ২০ বছরেও মোহনপুরবাসী ভোট দিতে পারেনি। এবারই প্রার্থীদের স্বতঃফুর্তভাবে অংশগ্রহনের মাধ্যমে একটি আনুষ্ঠানিক নির্বাচন হতে যাচ্ছে। তাই প্রতিটি কেন্দ্রে অধিক নিরাপত্তা দিতে হবে, জনগণকে ভোট দেওয়ার সুযোগ করে দিতে হবে। জনগণ যে রায় দিবে আমি সেই রায় মেনে নিব।

 

সম্পর্কিত খবর