জিলানী চিশতী কলেজের প্রবেশ মুখের রাস্তার সিসি ঢালাই উদ্বোধন

চাঁদপুর খবর রিপোর্টঃ চাঁদপুর শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের অধীন চাঁদপুর সদর উপজেলার ৪নং শাহমাহমুদপুর ইউনিয়নের শাহতলী জিলানী চিশতী কলেজের প্রবেশ মুখের সম্মুখ রাস্তা’র সিসি ঢালাই কাজের উদ্বোধন করা হয়েছে।

৭মার্চ (মঙ্গলবার) বেলা ১২টায় কলেজ প্রাঙ্গনে কলেজের প্রবেশ মুখের সম্মুখ রাস্তা’র সিসি ঢালাই কাজের উদ্বোধন করেন কলেজ গভর্নিং বডির চেয়ারম্যান ও দৈনিক চাঁদপুর খবর পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক সোহেল রুশদী।

২৯নং উত্তর শাহতলী যোবাইদা বালক সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো: আবুল কালাম আজাদ এর পরিচালনায় কলেজের প্রবেশ মুখের সম্মুখ রাস্তা’র সিসি ঢালাই কাজের উদ্বোধনের পূর্বে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন, কলেজ গভর্নিং বডির চেয়ারম্যান ও দৈনিক চাঁদপুর খবর পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক সোহেল রুশদী।

তিনি বক্তব্যে বলেন, শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের অধীন এ রাস্তাটি হচ্ছে। এ রাস্তাটি হওয়ায় কলেজের শিক্ষার্থীদের যাতায়াত করতে কোন সমস্যা হবে না। বর্তমান সরকার শিক্ষাবান্ধব সরকার। শিক্ষার উন্নয়নে মাননীয় প্রধানমন্ত্রী গুরুত্ব দিয়েছেন। আমাদের এ কলেজ সহসকল প্রতিষ্ঠানে ৪তলা বিশিষ্ট একাডেমিক ভবন নির্মান করা হয়েছে। এজন্য ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই মাননীয় প্রধানমন্ত্রী ও শিক্ষামন্ত্রী ডা: দীপু মনি এমপিকে। আমি আরো ধন্যবাদ জানাই চাঁদপুর শিক্ষা প্রকৌশল অধিদপ্তরকে।

এসময় শিক্ষা প্রকৌশল অধিদপ্তর চাঁদপুরের প্রতি অশেষ কৃতজ্ঞতা প্রকাশ করেন কলেজ গভর্নিং বডির চেয়ারম্যান ও দৈনিক চাঁদপুর খবর পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক সোহেল রুশদী।

এসময় উপস্থিত ছিলেন, জিলানী চিশতী কলেজের অধ্যক্ষ মো: হারুন-অর রশিদ, উত্তর শাহতলী জোবাইদা বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নয়ন চন্দ্র দাস, জিলানী চিশতী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো: মোহসিন উদ্দিন, জিলানী চিশতী কলেজের সহকারি অধ্যাপক মো: গোলাম সারওয়ার, সহকারি অধ্যাপক সাহেরা আক্তার,

জ্যেষ্ঠ প্রভাষক মাওলানা ছোহাইল আহমাদ চিশতী, মো: জিয়াউর রহমান, প্রভাষক মিসেস নুরুন্নাহার বেগম মুক্তা, প্রভাষক মো: হানিফ মিয়া, ৩০নং মধ্য শাহতলী কাদেরিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা মোসা: তহমিনা আক্তার, কলেজের প্রভাষক মো: মানিক মিয়া, প্রভাষক মো: হাবিবুর রহমান, প্রভাষক মোঃ মাহবুবুর রহমান,

সংশ্লিষ্ট কাজের ঠিকাদার ও ৬নং মৈশাদী ইউপি ছাত্রলীগের সেক্রেটারী মো: ইকবাল হোসেন, ৪নং শাহমাহমুদপুর ইউনিয়ন আওয়ামীলীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক সাবেক মেম্বার মো: সফিক কারী, শাহমাহমুদপুর ইউপি ছাত্রলীগ নেতা মো: ফারুক মিজি সহ অন্যান্যরা।

সম্পর্কিত খবর