চাঁদপুরে ফটো জার্নালিস্ট এসোসিয়েশন নির্বাচনে প্রার্থীদের প্রচার-প্রচারণা শুরু

স্টাফ রির্পোটার: বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশন চাঁদপুর জেলা শাখার কার্যকরি পরিষদ নির্বাচন আগামী ১১ মার্চ শনিবার। নির্বাচনের তফসিল অনুযায়ী প্রার্থীদের মনোনয়নপত্র প্রত্যাহারের নির্ধারিত তারিখ ছিল রবিবার (৫ মার্চ)।

এই দিন সকাল ১০টা থেকে দুপুর ১টা পর্যন্ত ২২ জন প্রার্থীর মধ্যে কোন প্রার্থী মনোনয়নপত্র প্রত্যাহর করেননি। যার ফলে আজ থেকে প্রার্থীরা প্রচার কার্যক্রম চালাতে পারবেন।

এর আগে শনিবার (৪ মার্চ) বেলা ২টা থেকে বিকাল ৫টা পর্যন্ত ছিল মনোনয়নপত্র যাচাই বাছাই এবং বাতিলকৃত প্রার্থীতার বিষয়ে শুনানি। উভয় কাজটি যথা সময়ে সঠিকভাবে সম্পন্ন হয়েছে। সন্ধ্যায় শহরের নিউ ট্রাক রোড ‘অনলাইন নিউজ পোর্টাল ফোকাস মোহনা.কম’ কার্যালয়ে অধিকাংশ প্রার্থীদের উপস্থিতিতে ২২ জনের মনোনয়নপত্র সঠিক আছে মর্মে ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার বাদল মজুমদার। এ সময় নির্বাচন কমিশনার মো. মাসুদ আলম উপস্থিত ছিলেন।

মনোনয়নপত্র প্রত্যাহার না করায় বর্তমানে নির্বাচনে প্রার্থী রয়েছেন- সভাপতি পদে এমএ লতিফ ও গোলাম মোস্তফা, সিনিয়র সহ-সভাপতি পদে কেএম মাসুদ ও কবির হোসেন মিজি, সহ-সভাপতি পদে এসএম সোহেল ও এমএম কামাল, সাধারণ সম্পাদক পদে অভিজিত রায় ও শাওন পাটওয়ারী, সিনিয়র যুগ্ম সম্পাদক পদে মাজহারুল ইসলাম অনিক ও আশিক বিন রহিম, যুগ্ম সম্পাদক পদে শরীফুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক পদে মো. আবদুর রহমান গাজী ও সাইদ হোসেন অপু,

কোষাধ্যক্ষ পদে মো. আলমগীর হোসেন পাটওয়ারী ও কে এম সালাউদ্দিন, দপ্তর সম্পাদক পদে সজীব খান, প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে শাহরিয়ার খান কৌশিক ও মুহাম্মদ বাদশা ভুঁইয়া, সাংস্কৃতিক ও ক্রীড়া সম্পাদক পদে আনোয়ারুল হক, কার্যনির্বাহী সদস্য পদে চৌধুরী ইয়াসিন ইকরাম, মোহাম্মদ সাইফুল আজম ও শেখ আল মামুন।

প্রধান নির্বাচন কমিশনার বাদল মজুমদার জানান, তফসিল অনুযায়ী আগামী ১১ মার্চ (শনিবার) চাঁদপুর প্রেসক্লাবে বেলা ১১টা থেকে বিকাল ৩টা পর্যন্ত ভোট গ্রহন অনুষ্ঠিত হবে। আচরণ বিধি মেনে ৫ মার্চ দুপুর ১টা থেকে প্রার্থীরা প্রচার প্রচারণা করবেন। নির্বাচন পরিচালনার জন্য নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করছেন মো. মাসুদ আলম ও এম আর ইসলাম বাবু।

সম্পর্কিত খবর