স্বরলিপি নাট্যগোষ্ঠীর আয়োজনে ৮ম সম্প্রীতির বন্ধনের সমাপ্তি

স্টাফ রিপোর্টার : স্বরলিপি নাট্যগোষ্ঠীর আয়োজনে ৮ম বারের মতো ৫ দিন ব্যাপী সম্প্রীতির বন্ধন অনুষ্ঠানের সফল সমাপ্তি হয়েছে। গতকাল ৫ মার্চ বিভিন্ন কর্মসূচীর মধ্য দিয়ে সমাপনী দিন অতিক্রম হয়েছে।

গতকাল ৫ মার্চ রোববার সন্ধ্যায় চাঁদপুর জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে ৫ দিন ব্যাপী বন্ধন অনুষ্ঠানের সমাপনী দিনে বিকালে জাগরন সাংস্কৃতিক কেন্দ্রের শিল্পীদের মনোঙ্গ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়। সংগীত পরিবেশন করেছে স্বজন সাহা,শিপন খান, সানজিদা ইয়াসমিন জান্নাত,মো. সাকিল, তাশফিয়া ফাওমি, তানভীর হোসেন, মানিক খান, হৃদিকা দাস, দিপান্বিতা দাস, সারা তাবাসসুম জীবা।
রাতে বন্ধন ম্যাগাজিন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। ম্যাগাজিন অনুষ্ঠানে রংধনু সৃজনশীল নৃত্য সংগঠনের রাশেদুল রাব্বি, মোবারক, জাহিদ, রুবা,নাদিয়া ও মুন্নি।

চাঁদপুর সরকারি শিশু পরিবারের শিক্ষার্থীরা নৃত্য পরিবেশন করে। সংগীত পরিবেশন করে লক্ষ্মীপুরের শিল্পী সুপক, মৃণাল সরকার, শরীফ চৌধুরী, রাজীব চৌধুরী, সচেতনতা মুলক কৌতুক পরিবেশন করে জসীম মেহেদী। তাছাড়া ত্রিপুরা জাতী সমাজ উন্নয়নের শিল্পীদের নৃত্য, দর্শক পর্ব, পোশাক বিতরন ও স্বরলিপি নাট্য গোষ্ঠীর শিল্পীরা মোবাইলে বর্তমানে যুব সমাজ যে ভাবে আসক্ত হয় ও মোবাইলের বিরম্বনার উপর করিওগ্রাফি পরিবেশন করে।

চিত্রান্কন ও কবিতা আবৃত্তি প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। বন্ধন ম্যাগাজিন অনুষ্ঠানে উপস্হিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক সার্বিক ইমতিয়াজ হোসেন, চাঁদপুর জেলা মাদক দব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের সাবেক সহকারী পরিচালক দিদারুল আলম, চাঁদপুর জেলা সম্মিলিত সাংস্কৃতিক জোটের সভাপতি তপন সরকার, চতুরঙ্গ সাংস্কৃতিক সংগঠন ও মুক্তিযুদ্ধের বিজয় মেলার মহা সচিব হারুন আল রশিদ, বর্ণচোরা নাট্য গোষ্ঠীর সাধারন সম্পাদক শরীর চৌধুরীসহ বিভিন্ন সাংস্কৃতিক সংগঠনের শিল্পী ও কর্মকর্তার। বন্ধন ম্যাগাজিন অনুষ্ঠানের উপস্থাপনায় ছিলেন স্বরলিপি নাট্যগোষ্ঠীর প্রতিষ্ঠাতা ও সভাপতি এম আর ইসলাম বাবু।

সম্পর্কিত খবর