নাজমা আক্তারের নিহতের ঘটনায় সড়ক পরিবহন আইনে চার্জসীট দাখিল

চাঁদপুর খবর রিপোর্ট : চাঁদপুর-কুমিল্লা মহাসড়কের ঘোষেরহাটে ঘাতক বোগদাদ বাসের আঘাতে উত্তর শাহতলী জোবাইদা বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক নাজমা আক্তারের নিহতের আলোচিত ঘটনায় সড়ক পরিবহন আইনে মামলাটি (নং ৪৭ তাং ২১ নভেম্বর ২০২২ ) অবশেষে আদালতে বিচারের জন্য চার্জসীট চূড়ান্ত করা হয়েছে ।

মামলার আইও এসআই সলিমউল্লাহ গতকাল ৪মার্চ দৈনিক চাঁদপুর খবরকে বিষয়টি নিশ্চিত করেছে । তিনি দৈনিক চাঁদপুর খবরকে জানান, সহকারী প্রধান শিক্ষক নাজমা আক্তারের নিহতের ঘটনায় সড়ক পরিবহন আইনে চার্জসীটি চূড়ান্ত অনুমোদন পেয়েছি ।

দু-একদিনের মধ্যে আদালতে দাখিল করবো । চার্জসীটে বোগদাদ বাসের ঘাতক ড্রাইভার আল-আমিনকে (৩৪) আসামী করা হয়েছে এবং বোগদাদ বাসটি জব্দ দেখানো হয়েছে । জব্দকৃত বোগদাদ বাসটি চাঁদপুর মডেল থানার অধীনে রয়েছে । মামলায় ১২জনকে স্বাক্ষী দেখানো হয়েছে ।

মামলার বাদী উত্তর শাহতলী জোবাইদা বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নয়ন চন্দ্র দাসকে অবহিত করা হয়েছে ।
তবে চার্জসীটে বোগদাদ বাসের মালিক কুমিল্লার হক সাহেবকে অর্ন্তভূক্তি না করায় বাদীপক্ষ হতাশ হয়েছে ।

এ ব্যাপারে চাঁদপুর মডেল থানার ওসি আব্দুর রশিদ দৈনিক চাঁদপুর খবরকে জানান ঘোঘেরহাটে শাহতলী জোবাইদা হাইস্কুলের সহকারী প্রধান শিক্ষক নাজমা আক্তারের নিহতের ঘটনায় সড়ক পরিবহন আইনে আদালতে বিচারের জন্য চার্জসীট অনুমোদন করা হয়েছে । আশা করছি বাদীপক্ষ আদালতে ন্যায় বিচার পাবে ।

সম্পর্কিত খবর