হাসান আলী সরকারি উচ্চ বিদ্যালয়ে পুরস্কার বিতরণ

স্টাফ রিপোর্টার : চাঁদপুর হাসান আলী সরকারি উচ্চ বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।

বৃহস্পতিবার (২ মার্চ )সকাল ৯ টায় বিদ্যালয় প্রাঙ্গণে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক কামরুল হাসান।

বক্তব্যের শুরুতে তিনি শ্রদ্ধা ভরে স্মরণ করেন সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালী জাতির পিতা বঙ্গবন্ধুর শেখ মুজিবুর রহমান কে। ভাষার জন্য জীবন উৎসর্গকারী শহীদদের প্রতিও সম্মান জানান। তিনি আরো সম্মান জানান জাতীয় চার নেতার প্রতি।
তিনি বলেন, প্রধানমন্ত্রীর নির্দেশনা অনুযায়ী ডিজিটাল ও স্মার্ট বাংলাদেশ গড়তে আমরা বদ্ধপরিকর। নতুন শিক্ষা কারিকুলামের প্রতি গুরুত্ব দিয়ে বলেন, উন্নত বিশ্বের সাথে তাল মিলিয়ে গুণগত ও মানসম্মত শিক্ষা অর্জনই আমাদের মূল লক্ষ্য।

তিনি আরো বলেন, এই প্রজন্ম আগামী দিনে দেশের নেতৃত্ব দেবে। তাদের কে আমাদের গড়ে তুলতে হবে। মায়ের চেয়ে বড় শিক্ষক পৃথিবীতে আর নেই। মায়েরা তার সন্তানকে প্রকৃত ও সঠিক শিক্ষায় শিক্ষিত করবেন।

হাসান আলী সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ কামরুজ্জামান মজুমদারের সভাপতিত্বে ও সিনিয়র শিক্ষক (শা.শি) মনজিল হোসেন ও আতিকুর রহমান মজুমদারের যৌথ পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, পুলিশ সুপার মোঃ মিলন মাহমুদ বিপিএম (বার), পৌর মেয়র অ্যাডঃ জিল্লুর রহমান জুয়েল, অতিরিক্ত জেলা প্রশাসক ( শিক্ষা ও আই.সি.টি) বশির আহমেদ, মাতৃপীঠ সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় প্রধান শিক্ষক প্রাণকৃষ্ণ দেবনাথ ।

আরো উপস্থিত ছিলেন সহকারী প্রধান শিক্ষক সুলতানা ফেরদাউস আরা, সহকারী প্রধান শিক্ষক মোঃ মমিনুল হক সর্দার,সিনিয়র শিক্ষক মোঃ আতিকুর রহমান মজুমদার, রেহানা ইয়াসমিন, শিক্ষক মোঃ হাফিজুর রহমান, মোঃ আব্দুল মান্নান, দীপক কুমার ঘোষ, নাসিমা খানম, মোঃ জামাল হোসেন চৌধুরী, আমিনা খাতুন, মোঃ ইকবাল হোসেন, মোঃ জাহাঙ্গীর হোসেন, কিংকর চন্দ্র সাহা, মোঃ মকবুল হোসেন, মোঃ মহসিন মিয়া, নার্গিস জাহান আয়েশা আক্তার, মোঃ কাউসার আলম প্রমুখ।

আলোচনা সভা শেষে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন অতিথিবৃন্দ।

সম্পর্কিত খবর