হাসান আলী মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সাফল্য

চাঁদপুর খবর রির্পোট: প্রাথমিক বিদ্যালয়ের ২০২২ সালের বৃত্তি পরীক্ষার ফল প্রকাশ করা হয়েছে। ঘোষিত ফলাফল অনুযাযী এবার চাঁদপুর হাসান আলী মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয় সেরা সাফল্য অর্জন করেছে।

প্রাপ্ত ফলাফলে এ বিদ্যালয় হতে ৯৮ জন বৃত্তি পরীক্ষায় অংশগ্রহন করে।এর মধ্যে ট্যালেন্টপুলে ৪৭ জন,সাধারণ গ্রেডে ৮ জনসহ মোট বৃত্তি পেয়েছে ৫৫ জন। বৃত্তির হার ৫৫%।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক ইসমত আরা সাফি বলেন,করোনার পর শিক্ষার্থীরা এত ভালো রেজাল্ট করেছে তাতে আমি অনেক খুশি। শিক্ষার্থীরা বাড়িতে লেখাপড়া করেছে শিক্ষকদের নির্দেশনা অনুসরণ করে তারা এই সাফল্য পেয়েছে। আমি তাদের উজ্জ্বল ভবিষ্যৎ কামনা করি। আমার শিক্ষকরা অনেক পরিশ্রম করেছে বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি হাসান ইমাম বাদশা বলেন,আল্লাহর কাছে হাজারো শুকরিয়া। করোনা কালীন সময়ের মধ্যেও আমাদের শিক্ষকরা শিক্ষার্থীদের অনলাইনে ক্লাস ও বাড়িতে যথাযথ টিচিং করিয়েছে। যার ফলে অতীতের চেয়ে আমরা বৃত্তি পরীক্ষায় সেরা সফলতা পেয়েছি। এ জন্য শিক্ষক এবং অভিভাবকদের বিশেষভাবে শিক্ষকমন্ডলীর প্রতি ধন্যবাদ জানান।

উল্লেখ্য,কারিগরি ত্রুটির কারণে স্থগিত হওয়া প্রাথমিকের বৃত্তি পরীক্ষার সংশোধিত ফল প্রকাশিত হয়েছে। বুধবার (১ মার্চ) রাতে এই ফলাফল প্রকাশিত হয়। এসব শিক্ষার্থী অষ্টম শ্রেণি পর্যন্ত বৃত্তি পাবে।

মঙ্গলবার দুপুরে সচিবালয়ে এক সংবাদ সম্মেলনে প্রাথমিকের বৃত্তি পরীক্ষার ফলা প্রকাশ করা হয়েছিল। এতে ৮২ হাজার ৩৮৩ জন শিক্ষার্থী বৃত্তি পেয়েছে বলে জানানো হয়। তাদের মধ্যে ট্যালেন্টপুলে ৩৩ হাজার এবং সাধারণ কোটায় ৪৯ হাজার ৩৮৩ জন বৃত্তি পেয়েছে বলে জানানো হয়।

বৃহস্পতিবার প্রকাশিত সংশোধিত ফলাফলেও একই সংখ্যক শিক্ষার্থী বৃত্তি পাচ্ছে।

সম্পর্কিত খবর