প্রাথমিকে চাঁদপুরে বৃত্তি পেয়েছে ১৫৬৭ জন

চাঁদপুর খবর রির্পোট: চাঁদপুর জেলায় সরকারি প্রাথমিক বিদ্যালয়ের বৃত্তির ফলাফল এবং স্থগিত প্রকাশিত ফলাফলের মধ্যে কোন পরিবর্তন হয়নি। জেলায় ট্যালেন্টপুল ও সাধারণ গ্রেডে সর্বমোট বৃত্তি পেয়েছে ১৫৬৭জন। বুধবার (১ মার্চ) দিনগত রাতে প্রকাশিত ফলাফল পেয়ে এই তথ্য জানিয়েছে জেলা প্রাথমিক শিক্ষা অফিস।

বৃহস্পতিবার (২ মার্চ) বিকেলে চাঁদপুর জেলা প্রাথমিক শিক্ষা অফিস থেকে জেলার ৮ উপজেলার বিস্তারিত ফলাফল জানানো হয়।

প্রাপ্ত তথ্যে জানাগেছে, চাঁদপুর সদর উপজেলায় ট্যালেন্টপুলে বৃত্তি পেয়েছে ১১৩জন, সাধারণ গ্রেডে ১৭৫জন। কচুয়া উপজেলায় ট্যালেন্টপুলে বৃত্তি পেয়েছে ৮৮জন, সাধারণ গ্রেডে ১২৭জন। হাজীগঞ্জ উপজেলায় ট্যালেন্টপুলে ৭৮জন, সাধারণ গ্রেডে ১৩৯জন। হাইমচর উপজেলায় ট্যালেন্টপুলে ২৩জন, সাধারণ গ্রেডে ৩৭জন। শাহরাস্তি উপজেলায় ট্যালেন্টপুলে ৫৭জন, সাধারণ গ্রেডে ১৩৩জন। ফরিদগঞ্জ উপজেলায় ট্যালেন্টপুলে ৯২জন, সাধারণ গ্রেডে ১৪৫জন।

মতলব দক্ষিণ উপজেলায় ট্যালেন্টপুলে ৪৮জন, সাধারণ গ্রেডে ৯১জন। মতলব উত্তর উপজেলায় ট্যালেন্টপুলে ৭৬জন এবং সাধারণ গ্রেডে ১৩৯জন।

চাঁদপুর শহরের হাসান আলী মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয় থেকে সবচাইতে বেশী সংখক বৃত্তি পেয়েছে শিক্ষার্থীরা। বিদ্যালয়ের প্রধান শিক্ষক ইসমত আরা সাফি জানান, আমাদের ফলাফলে কোন পরিবর্তন হয়নি। এ বিদ্যালয় থেকে ৯৮জন বৃত্তি পরীক্ষায় অংশগ্রহন করে। এ রমধ্যে ট্যালেন্টপুলে বৃত্তি পেয়েছে ৪৭জন এবং সাধারণ গ্রেডে পেয়েছে ৮জন।
শহরের মাতৃপীঠ সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক প্রাণ কৃষ্ণ জানান, আমাদের প্রাথমিক শাখার পঞ্চম শ্রেনীর বৃত্তির ফলাফলে কোন পরিবর্তন হয়নি। প্রভাত এবং দিবা ফিসফটের ১২জন শিক্ষার্থী বৃত্তি পেয়েছে।

চাঁদপুর জেলা প্রাথমিক শিক্ষা অফিসার ফাতেমা মেহের ইয়াসমিন জানান, পঞ্চম শ্রেনীর বৃত্তির প্রথম ফলাফল স্থগিত রাখা হয়। বুধবার দিনগত রাতে যে ফলাফল প্রকাশিত হয়েছে তাতে আগে পরের দু’টি ফলাফল একই। কোন ধরণের পরিবর্তন হয়নি।

বৃহিস্পতিবার (২ মার্চ) বিকেল পর্যন্ত আমার কাছে ফলাফল পরির্তন বিষয়ে কোন অভিযোগ আসেনি কিংবা মৌখিকও জানায়নি।

সম্পর্কিত খবর