চাঁদপুরে মহিলা আওয়ামী লীগের ৫৪তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

স্টাফ রিপোর্টারঃ চাঁদপুর জেলা আওয়ামীলীগ কার্যালয়ে মহিলা আওয়ামীলীগের ৫৪তম প্রতিষ্ঠাবার্ষীকী উদযাপন করেছেন মহিলা আওয়ামীলীগের নেতা কর্মীরা।

গতকাল ২৭ফেব্রুয়ারি সোমবার সকালে চাঁদপুর জেলা, সদর ও পৌর মহিলা আওয়ামীলীগের যৌথ আয়োজনে অনুষ্ঠিত প্রতিষ্ঠাবার্ষীকী উপলক্ষে উৎসবমুখর পরিবেশে দলীয় নেতা কর্মীরা প্রতিষ্টা বার্ষীকীর কেক কাটেন এবং জননেত্রী শেখ হাসিনা ও দলীয় নেতা কর্মীসহ দেশের মানুষের মঙ্গল কামনা করে দোয়া অনুষ্টিত হয়।

এ উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় ভার্চুয়াল প্রধান অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক চাঁদপুরের কৃতি সন্তান সুজিত রায় নন্দী।

তিনি মহিলা আওয়ামীলীগের উত্তরোত্তর সফলতা কামনা করে বলেন, দেশ ও জাতির উন্নয়ন কর্মকান্ডে বাংলাদেশ মহিলা আওয়ামীলীগের অনেক অবদান রয়েছে।

সন্ত্রাষ, জঙ্গীবাদ, বাল্য বিবাহ, ইভটিজিং বন্ধসহ সকল আন্দোলন সংগ্রামে মহিলা আওয়ামীলীগ নিজ নিজ অবস্থান থেকে কাজ করছেন সাহষীকতার সাথে।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের কন্যা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা নারীর ক্ষমতায়নে বিশ্বে বিরল দৃষ্টান্ত স্থাপন করেছেন। আজ সারা বিশ্বে জননেত্রীর উন্নয়ন কর্মকান্ড মডেল হিসেবে পরিচিতি পেয়েছে। দেশের উন্নয়নে প্রধানমন্ত্রীর সকল কার্যক্রম আমাদেরকে এগিয়ে নিয়ে যেতে হবে।

আলোচনাসভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগ সভাপতি আলহাজ্ব নাছির উদ্দিন আহমেদ ও প্রধান আলোচক হিসেবে বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগ সাধারনসম্পাদক আলহাজ্ব আবু নঈম পাটওয়ারী দুলাল।

জেলা মহিলা আওয়ামীলীগ নেত্রী রেনু বেগমের সভাপতিত্বে ও পান্না বেগমের পরিচালনায় অন্যান্যর মাঝে বক্তব্য রাখেন আয়েশা আক্তার, ঝর্ণা বেগম, স্বপ্না বেগম, পারুল আক্তার, নার্গিস আক্তার, রাবেয়া বেগম, ময়না বেগম, শামসুন্নাহার প্রমুখ।

সম্পর্কিত খবর