হাইমচরে বাজাপ্তী রমনী মোহন উচ্চ বিদ্যালয়ের পুরস্কার বিতরণ

বিশেষ প্রতিনিধিঃ চাঁদপুর জেলা হাইমচর উপজেলার ঐতিহ্যবাহী বিদ্যাপীঠ বাজাপ্তী রমনী মোহন উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য হাইমচর উপজেলা পরিষদ চেয়ারম্যান নুর হোসেন পাটওয়ারী বলেন,লেখাপড়া পাশাপাশি খেলাধুলা শিক্ষার্থীদের শারিরীক গঠনে সহয়ক ভূমিকা পালন করবে।

খেলাধুলার মান উন্নয়নের উপজেলা পরিষদ থেকে খেলার সামগ্রী বিতরন করা হবে। লেখাপড়া মান উন্নয়নের নিয়মিত খেলাধুলা চর্চা চালিয়ে যেতে হবে।

সোমবার হাইমচর উপজেলার বাজাপ্তী রমনী মোহন উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি আলহাজ্ব মোঃ আলী গাজীর সভাপতিত্বে ও বিদ্যালয়ের প্রধান শিক্ষক এমএ মান্নান এর পরিচালনায় প্রধান অতিথি হিসাবে বক্তব্যে রাখেন হাইমচর উপজেলা পরিষদ চেয়ারম্যান নুর হোসেন পাটওয়ারী, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মোঃ জাহাঙ্গীর হোসেন বেপারী, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এম এ বাশার,

জেলা পরিষদ সদস্য মোঃ খুরশিদ আলম, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ আঃ রহিম খানপ্রমূখ। পরে বিভিন্ন খেলায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

সম্পর্কিত খবর