চাঁদপুর জেলা আওয়ামী লীগের শান্তি সমাবেশ

এম.এম কামাল : গতকাল শনিবার বিকাল ৩ টায় চাঁদপুর হাসান আলী সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে চাঁদপুর জেলা আওয়ামী লীগের আয়োজনে শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়।

শান্তি সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের শিক্ষামন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ডাঃ দীপু মনি বলেছেন, শেখ হাসিনা সরকার জনগণের শান্তি চায়, পথযাত্রার নামে সারাদেশে বিএনপি-জামাত ও তাদের মিত্রদের অগ্নি সন্ত্রাস নৈরাজ্য যড়যন্ত্রমূলক অপররাজনীতির বিরুদ্ধে শান্তি সমাবেশে তিনি দেশের উন্নয়ন ও জনগণের রাস্তা যারা অবরুদ্ধ করবে জনগণকে সাথে নিয়ে আমরা তাদের কে অপ্রতিহত করবো আমরা জনগণের শান্তি চাই, আওয়ামী লীগের অগ্রযাত্রা কে ষড়যন্ত্র করে বিএনপি-জামাত বাংলার মানুষের কোন ক্ষতি করতে পারবে না ইনশাআল্লাহ,

দেশের প্রতিটি বিদ্যালয়ে সুন্দর দৃষ্টি নন্দন ভবন হয়েছে, বছরের প্রথম দিন শিক্ষার্থীর বই পাচ্ছে বিএনপি-জামাত এটা সইতে পারছেনা।

শিক্ষামন্ত্রী আরো বলেন, জনগনের সাস্থ্য সেবার মাধ্যমে করোনা মোকাবেলায় বাংলাদেশ ৫ম হয়েছে আমরা জনগণের জন্য কাজ করি, এতিমের হক আনামত যে প্রধানমন্ত্রী আত্মসাৎ করে তাদের কে দেশের মানুষ আর চায়না আমরা জনগণের সম্পদ রক্ষায় জনগণের পাশে আছি।

বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা সারা দেশে ৫৬০ টি মসজিদ তৈরি করেছেন, আমাদের সরকারের পক্ষ থেকে ইসলামের পক্ষে কাজ করছি।

বিএনপি জামায়াত তারা গাড়ি তে আগুন দিয়ে মানুষ পুড়িয়ে মারে, জনগণের জান মাল লুটপাট করে দেশের মানুষের বাড়ি ঘরে হামলা করে উন্নয়ন ধ্বংস করে।

আমরা শান্তি তে থেকে দেশ ও জনগণের আরো উন্নয়ন করতে চাই তারা অশান্তি সৃষ্টি করতে চায়, আমরা দেশের মানুষের শান্তির জন্য সজাগ থেকে জনগনের সাথে আছি।

যেই দল প্রতিষ্ঠা হয়েছে অবৈধ ভাবে তারা এখন আবার অবৈধ ভাবে ক্ষমতায় আসার ষড়যন্ত্র করছে দেশের মানুষ তাদের কে সেই সুযোগ আর দিবেনা।

শান্তি সমাবেশে জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব নাছির উদ্দিন আহমেদের সভাপতিত্বে, বিশেষ অতিথির বক্তব্য রাখেন, বাংলাদেশ কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সুজিত রায় নন্দী, বাংলাদেশ আওয়ামী লীগের তথ্য ও গবেশনা সম্পাদক ড. সেলিম মাহমুদ, প্রধান বক্তার বক্তব্য রাখেন চাঁদপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আবু নঈম দুলাল পাটওয়ারী, বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ডাঃ জেআর ওয়াদুদ টিপু, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আহসান উল্লাহ আখন্দ, চাঁদপুর পৌরসভার মেয়র জেলা আওয়ামী লীগের শিক্ষা ও মানব বিষয়ক সম্পাদক মোঃ জিল্লুর রহমান জুয়েল, জেলা যুবলীগের আহবায়ক মিজানুর কালু ভূইয়া, মতলব দক্ষিণ উপজেলা আওয়ামী লীগের লেয়াকত,

চাঁদপুর সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলী এরশাদ মিয়াজি, ফরিদগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইদ সরকার, কচুয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সোরাব হোসেন (সোহাগ) চৌধুরী, শাহরাস্তি উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন, চাঁদপুর পৌর আওয়ামী লীগের সভাপতি বাবু রধা গুবৃন্দ গুহ, চাঁদপুর জেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক এডভোকেট বাবু বিনয় ভূশন মজুমদার, এসময় উপস্থিত ছিলেন, ফরিদগঞ্জ উপজেলা চেয়ারম্যান জাহিদুল ইসলাম রোমান, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলী এরশাদ মিয়াজি, এসময় উপস্থিত ছিলেন, চাঁদপুর জেলা ছাত্রলীগের সভাপতি জহিরুল ইসলাম, সাধারণ সম্পাদক মোঃ সাদ্দাম খান।

সম্পর্কিত খবর