মতলব উত্তরে প্রাথমিক শিক্ষার ক্রীড়া ও পুরস্কার বিতরণ

মতলব উত্তর সংবাদদাতা: চাঁদপুরের মতলব উত্তরে জাতীয় প্রাথমিক শিক্ষা পদক ২০২৩ উপলক্ষে উপজেলা পর্যায়ে ক্রীড়া, সাংস্কৃতিক, বিষয় ভিত্তিক কুইজ ও কাবিং প্রতিযোগীতার পুরস্কার বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার (২৩ ফেব্রুয়ারি) সকাল থেকে বিকাল ৩ টা পর্যন্ত ক্রীড়া ও বিভিন্ন ইভেন্টে প্রতিযোগিতায় অংশ গ্রহণ শিশু শিক্ষার্থীরা। পরে পুরস্কার বিতরণ করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এমএ কুদ্দুস। উপজেলা নির্বাহী অফিসার আশরাফুল হাসানের সভাপতিত্বে আরো বক্তব্য রাখেন ভারপ্রাপ্ত শিক্ষা অফিসার মোঃ বেলায়েত হোসেন, সহকারী শিক্ষা অফিসার মোঃ অলিউল্লাহ, সহকারী শিক্ষা অফিসার আহসানুজ্জান লুলু প্রমুখ। এসময় প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে বীর মুক্তিযোদ্ধা এমএ কুদ্দুস বলেন, শিশুদের মেধা বিকাশে শারীরিক চর্চা ও খেলাধুলার বিকল্প নেই। তাই সরকার তৃণমূল পর্যায়ে ক্রীড়া প্রতিযোগিতার ব্যবস্থা করেছেন। সেজন্য আমি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে কৃতজ্ঞতা জানাই। তিনি আরও বলেন, বর্তমান সরকার শিক্ষার উন্নয়নে কাজ করে যাচ্ছেন। যা বিগত কোন সরকার করতে পারে নি। প্রধানমন্ত্রী শেখ হাসিনার দৃঢ় নেতৃত্বের বর্তমানে শিক্ষার মান অনেক উন্নত হয়েছে।

সম্পর্কিত খবর