শাহতলীতে চুরির ঘটনায় আটক শরীফকে ছেড়ে দিয়েছে পুলিশ

চাঁদপুর খবর রির্পোট: চাঁদপুর সদর উপজেলার শাহতলী বাজারে চুরির ঘটনায় আটক শাহতলী রেলের গেইটের গেইটম্যান শরীফকে ছেড়ে দিয়েছে মডেল থানার এসআই হেলাল ।

এমনই অভিযোগ করেছে শাহতলী বাজারের ব্যবসায়ীরা ।বাজারবাসী এ ঘটনায় প্রতিবাদ মুখর হয়ে উঠেছে । অবিলম্বে তাকে আইনের আওতায় আনার দাবী করেছে ।

শাহতলী বাজারের ব্যবসায়ীরা জানান,গত ২৩ ফেরুয়ারী বাজারে চুরির মালামালসহ হাতে-নাতে আমরা শাহতলী রেল গেইটের গেইটম্যান শরীফকে আটক করি এবং থানায় জানানো হয় । থানার এসআই হেলাল শাহতলী রেল গেইটের গেইটম্যান শরীফকে আটক করে নিয়ে পথে ছেড়ে দেয় । কি কারণে ছেড়ে দিয়ে তার কারণ জানা যায়নি ।

এ ব্যাপারে চাঁদপুর মডেল থানার ওসি আব্দুর রশিদ গতকাল ২৪ ফেরুয়ারী সকালে দৈনিক চাঁদপুর খবরকে জানান, শাহতলী রেল গেইটের গেইটম্যান শরীফ চুরির সাথে জড়িত এবং তার ঘূর্নিঘর থেকে চুরি হওয়া মালামাল উদ্ধার করা হয়েছে তাও সত্য ।

কিন্তু রেল গেটের নিরাপত্তার কথা চিন্তা করে শতসাপেক্ষে তাকে ছেড়ে দেওয়া হয়েছে বোধ হয় । প্রয়োজনে তাকে পুনরায় আটক করা হবে ।

জানা গেছে,২৩ফেব্রুয়ারী (বৃহস্পতিবার) সন্ধ্যায় শাহতলী বাজার ঘূর্নিঘর থেকে চুরি হওয়া মালামালসহ রেল এর গেইটম্যান মো: শরীফ আটক করে চাঁদপুর সদর মডেল থানায় এসআই হেলাল।

এসময় আসামীর থাকার ঘূর্ণিঘর থেকে চুরি হওয়া মালামাল উদ্ধার করে তাকে ।

আটককৃত আসামীর নাম মো: শরীফ, পিতা-মো: রফিউদ্দিন স্থায়ী ঠিকানা-গ্রাম-গুপ্তমুন্সি, পো: পরানগাঁও, উপজেলা-ভোলা, জেলা-বরিশাল। চাঁদপুর মডেল থানার ওসির আব্দুর রশিদের নিদেশে এসআই হেলাল শাহতলী বাজারে এই অভিযান চালায় ।

এ ব্যাপারে শাহতলী বাজার পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আবুল কালাম মো:শামছুল আলম চিশতী দৈনিক চাঁদপুর খবরকে জানান, সম্প্রতিকালে শাহতলী বাজারে কয়েকটি দোকানে চুরির ঘটনা ঘটেছে।ঘটনাগুলো দু:খজনক । আমরা চাই ব্যবসায়ীদের নিরাপত্তা এবং চুরি বন্ধ হওয়া । চোর আটক হওয়াতে আমি মডেল থানার ওসি ও জিআরপির ওসিকে ধন্যবাদ জানাই ।

পাশাপাশি আটককৃত চোরের বিরুদ্ধে মামলা ও আদালতে সোপদের অনুরোধ রাখবো । পাশাপাশি শাহতলী বাজারের প্রতিটি চুরির তদন্ত হোক এবং চোর সনাক্ত হোক ।এই দাবী রাখবো পুলিশের নিকট ।

উল্লেখ্য, গত মাসে শাহতলী বাজারে তিনটি দোকানে চুরির ঘটনা ঘটেছে। এর মধ্যে বাজারের হারুন স্টোর, হালিম ষ্টোর ও দিদার গাজীর লেপ তোষকের দোকানে চুরি হয়। এতে ৩টি দোকানের প্রায় ২০হাজার টাকার মালামাল নিয়ে যায়।

সম্পর্কিত খবর