চাঁদপুর প্রেসক্লাবের সম্পাদক শোভনের সুস্থতা কামনায় দোয়া

চাঁদপুর খবর রিপোর্ট ঃ চাঁদপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক , দৈনিক চাঁদপুর প্রবাহের বার্তা সম্পাদক ও চ্যানেল-২৪ এর জেলা প্রতিনিধি আল ইমরান শোভনের সুস্থতা কামনায় চাঁদপুর প্রেসক্লাবের উদ্যোগে গতকাল শুক্রবার বাদ জু’মা শহরের কালেক্টর জামে মসজিদে মিলাদ ও দোয়ার আয়োজন করা হয়েছে ।

মিলাদ ও দোয়া অনুষ্ঠানে বক্তব্য রাখেন চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি এএইচএম আহসান উল্লাহ । মিলাদ ও দোয়া অনুষ্ঠানে অংশ নেন চাঁদপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি শহীদ পাটওয়ারী ,শরীফ চৌধুরী ,গিয়াসউদ্দিন মিলন,সাধারণ সম্পাদক রহিম বাদশা , সাধারণ সম্পাদক সোহেল রুশদী,সহ-সভাপতি শাহাদাত হোসেন শান্ত,চাঁদপুর টেলিভিশন সাংবাদিক ফোরামের সাধারণ সম্পাদক কাদের পলাশ,সিনিয়র সাংবাদিক মুনির চৌধুরী,

সাংবাদিক মুনাওয়ার কানন, সাংবাদিক রফিকুল ইসলাম বাবু,সাংবাদিক নজরুল ইসলাম আতিক ,সাংবাদিক সেলিম রেজা, সাংবাদিক ইব্রাহিম খানসহ সাংবাদিক নেতৃবৃন্দ । মিলাদ ও দোয়া পরিচালনা করেন শহরের কালেক্টর জামে মসজিদের ইমাম মাওলানা মোশারফ হোসেন ।

উল্লেখ্য, চাঁদপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক , দৈনিক চাঁদপুর প্রবাহের বার্তা সম্পাদক ও চ্যানেল-২৪ এর জেলা প্রতিনিধি আল ইমরান শোভন গুরুতর অসুস্থ । তাকে উন্নত চিকিৎসার জন্য ভারতে পাঠানো হবে বলে নিশ্চিত করেছে চাঁদপুর প্রেসক্লাব সভাপতি এএইচএম আহসান উল্লাহ ।

সম্পর্কিত খবর