মাতৃপীঠ সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের বার্ষিক পুরস্কার বিতরণ

ইব্রাহিম খান : চাঁদপুর মাতৃপীঠ সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (২৩ ফেব্রুয়ারি) সকালে বিদ্যালয় প্রঙ্গনে প্রতিযোগিতার উদ্বোধনী অনুষ্ঠানে জাতীয় পতাকা উত্তোলন ও শান্তির প্রতীক পাড়া আকাশে অবমুক্ত করেন প্রধান অতিথি জেলা প্রশাসক কামরুল হাসান।

বিশেষ অতিথি অতিরিক্ত পুলিশ সুপার সুদীপ্ত রায় ও বিদ্যালয়ের প্রধান শিক্ষক প্রাণকৃষ্ণ দেবনাথ।

জেলা প্রশাসক কামরুল হাসান বক্তব্যে বলেন, ফেব্রুয়ারী মাস আমাদের শোকের ও অধিকার আদায়ের মাস। স্বাধীকার আন্দোলনে যারা আত্মহুতি দিয়েছে তাদেরকে ভুলা যাবে না। একটি বিদ্যালয়ের ঐতিহ্য নান্দনিকতা বহিপ্রকাশ ও দেশীয় খেলা এবং আমাদের সাংস্কৃতিকে ধরে রাখতে ক্রীড়া প্রতিযোগিতার র্চ্চা করতে হবে। আমি আশা করবো প্রতিটি শিক্ষার্থী নিজের সহমহিমায় নিজেদেরকে প্রতিষ্ঠা করবে।

তিনি আরো বলেন, বাংলার পাশাপাশি ইংরেজী ও অংকে সমান পারদর্শী হতে পারলে কোথায়ও বাঁধার সম্মুখিন হতে হবে না।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক প্রাণকৃষ্ণ দেবনাথের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার সুদীপ্ত রায়।

বিদ্যালয়ের শিক্ষক কামরুল হাসান গাজী ও মো. মাসুদুর রহমানের পরিচালনায় উপস্থিত ছিলেন সিনিয়র শিক্ষক মো. গোলাম ফারুক মজুমদার, নীহার কান্তি চাক্রবর্তী, নাজির আহম্মেদ, মো. কবির আহম্মদ, মো. মোশাররফ হোসেন, আবুল কাশেম মো. আসাদ উল্লা, মো. আব্বাস খান, মো. কামরুল হাসান স্বপন, মো. মামুন দেওয়ান, নিগার সুলতানা, সহকারী শিক্ষক শাহীনুর আক্তার, শাহনাজ পারভিন, মো. মনির হোসেন খান, নাছরিন আক্তার, মো. আবুল কালাম, শরিফ হোসেন, মৌসুমি নাজনিন আক্তার, পারভিন আক্তার, মোহাম্মদ আয়শা আক্তার, রাজিয়া সুলতানা, মোহাম্মদ মুনসুর আহমেদ, মো. সাইফুল ইসলাম, মেহেরুননেছা, মো. আব্দুল আল নোমানসহ শিক্ষক, শিক্ষার্থী ও অভিভাবকরা।

পরে ৩০টি ইভেন্টের প্রতিযোগিতার অর্ধশত বিজয়ীর মাঝে পুরস্কার বিতরণ করেন প্রধান অতিথিসহ অন্যান্য অতিথিরা।

সম্পর্কিত খবর