চাঁদপুর জেলা বিএনপি’র মহান শহিদ দিবস উদযাপন

ইব্রাহিম খান : একুশে ফেব্রয়ারী মহান ভাষা শহিদ দিবস ও আন্তর্জাতিক মতৃভাষা দিবস পালন উপলক্ষে চাঁদপুর জেলা বিএনপির আয়োজনে বিভিন্ন কর্মসূচি পালন করা হয়। দিবসটি উপলক্ষে রোববার ভোর সাড়ে ৬টায় দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন,কালো ব্যাজ ধারন,সকাল সাড়ে ৮টায় র্যালী,শহিদ মিনারে বেদীতে পুস্পস্তবক অর্পন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন কেন্দ্রীয় নেতা ও চাঁদপুর জেলা বিএনপির সভাপতি শেখ ফরিদ আহমেদ মানিক। জেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডঃ সলিম উল্লাহ সেলিমের সভাপতিত্বে এবং জেলা বিএনপি নেতা মুনীর চৌধুরীর সঞ্চালনায় উপস্থিত ছিলেন জেলা বিএনপি নেতা সেলিমুছ সালাম, ফেরদৌস আলম বাবু, অ্যাডঃ জহির উদ্দিন বাবর,ডিএম শাহজাহান,আনোয়ার হোসেন বাচ্চু, থানা বিএনপি সভাপতি শাহজালাল মিশন, সাধারণ সম্পাদক অ্যাডঃ জাহাঙ্গীর হোসেন খান,পৌর বিএনপির সিনিয়র সহ সভাপতি আফজাল হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক আঃ কাদির বেপারি,

সাংগঠনিক সম্পাদক শরিফ উদ্দিন আহমেদ পলাশ,পৌর বিএনপি নেতা মজিবুর রহমান লিটন,
জেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক হযরত আলী ঢালী, জেলা যুবদল ভারপ্রাপ্ত সভাপতি মানিকুর রহমান মানিক, সাধারণ সম্পাদক অ্যাডঃ নুরুল আমিন খান আকাশ, সাংগঠনিক সম্পাদক ফয়সাল আহমেদ বাহার, জেলা মৎস্যজীবি দলের সভাপতি মোস্তফা কামাল, সাধারণ সম্পাদক মিজানুর রহমান,জেলা ওলামা দলের সাধারণ সম্পাদক হাফেজ জাকির হোসেন হোসেন মৃধা,জেলা শ্রমিক দলের সাধারণ সম্পাদক হাবিব ভূঁইয়া, সাংগঠনিক সম্পাদক মাহবুব ছৈয়াল,জেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহবায়ক ইখতিয়ার উদ্দিন শিশু, জেলা যুবদলের যুগ্ম সাধারণ সম্পাদক সালাউদ্দিন বেপারী, পারভেজ আলম রবিন,জেলা ছাত্র দলের সভাপতি ইমান হোসেন গাজী, সাধারণ সম্পাদক এইচএম ইসমাইল হোসেন পাটওয়ারী,

সাংগঠনিক সম্পাদক জিউর রহমান সোহাগসহ বিএনপি ও অংগ সহযোগী সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী।
প্রধান অতিথির বক্তব্যে শেখ ফরিদ আহমেদ মানিক বলেন,বিএনপি সবসময় এই দিবসে শ্রদ্ধার সঙ্গে ভাষা শহীদদের স্মরণ করে। গণতন্ত্র ও জনগণের ভোটের অধিকারের জন্য বিএনপি রাজপথে রয়েছে। জনগণ আর এই সরকারকে চায়না। এখন জোরপূর্বক ক্ষমতায় থাকার জন্য মরিয়া উঠেছে।

আগামী নির্বাচন তত্ত্বাবধায়ক সরকারের অধীনে হতে হবে।আসছে ২৫ ফেব্রুয়ারি কেন্দ্র ঘোষিত জেলা বিএনপি’র পদযাত্রা কর্মসূচি । সেইদিনের পদযাত্রা কর্মসূচি ঐক্যবদ্ধভাবে সফল করার জন্য তিনি দলের নেতাকর্মীদের প্রতি আহ্বান জানান।

সম্পর্কিত খবর