মতলব দক্ষিনে পৌর শ্রমিক লীগের পরিচিতি সভা

সমির ভট্টাচার্য্য ঃ চাঁদপুর -২ আসনের সংসদ সদস্য আলহাজ এডভোকেট নুরুল আমিন রুহুল বলেছেন শেখ হাসিনার সরকার আমলে কেউই কষ্টে নেই।

ছিন্নমূল মানুষের মাঝে বর্তমানে আওয়ামী লীগ সরকার ছিল এবং ভবিষ্যতে থাকবে। গত ৩ ফেব্রুয়ারী বিকাল সাড়ে তিনটায় মতলব সূর্যমুখী কচিকাঁচা বিদ্যালয় প্রাঙ্গনে মতলব পৌর শ্রমিকলীগের নতুন কমিটির পরিচিতি সভা ও গরীব অসহায় দুস্থদের মাঝে কম্বল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি এ কথা বলে ।

জাতীয় শ্রমিক লীগের মতলব পৌর শাখার আয়োজনে পৌর শ্রমিক লীগের নতুন কমিটি পরিচিতি সভা ও দুস্থ অসহায় শিতার্ত মানুষের মাঝে কম্বল বিতরন অনুষ্ঠিত হয়েছে ।

পৌর শ্রমিক লীগের সভাপতি আল মহসীন প্রধানের সভাপতিত্বে ও উপজেলা শ্রমিক লীগের সাধারন সম্পাদক যুধিষ্ঠির রনির সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন চাঁদপুর ২ আসনের সাংসদ সদস্য আলহাজ্ব এডভোকেট নুরুল আমিন রুহুল ।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি লেয়াকত হোসেন প্রধান, উপজেলা শ্রমিক লীগের সভাপতি জাহাঙ্গীর সরকার, উপজেলা যুবলীগের সাবেক যুগ্ম আহবায়ক গোলাম মোস্তফা , পৌর যুবলীগের সভাপতি সোহাগ সরকার, পৌর শ্রমিক লীগে সহ সভাপতি আশিষ ঘোষ, শাহ পরান মিয়াজী, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক কাউসার আলম পান্না, ছাত্রলীগ নেতা আদনান সরকার জয় প্রমুখ ।

এ সময় উপস্থিত ছিলেন ৩ নং ওয়ার্ড কাউন্সিল সারোয়ার সরকার লিখন, মতলব প্রেসক্লাবের সাবেক সভাপতি গোলাম সারোয়ার সেলিমসহ উপজেলা ও পৌর শ্রমিক লীগের নেতা কর্মীরা । অনুষ্ঠানে শতাধিক অসহায় দুস্থ মানুষের মাঝে কম্বল বিতরন করা হয় ।

সম্পর্কিত খবর