শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করেন মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া

বিশেষ প্রতিনিধি : আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম বলেছেন, নৌকা মার্কার মানুষ দুঃখী মানুষের দুঃখ কষ্ট বোঝে। বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারের আমলে শীতবস্ত্রের অভাবে কাউকে দুঃখ কষ্ট ভোগ করতে হবে না। আওয়ামী লীগের নেতাকর্মীরা সারাদেশে শীতবস্ত্র বিতরণ করছে এবং তা অব্যাহত থাকবে।

শুক্রবার (১৩ জানুয়ারি) মানিকগঞ্জের হরিরামপুর উপজেলার মাহারুকান্দি ইউনিয়ন পরিষদ সংলগ্ন স্থানে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বলেন, জাতির পিতা বঙ্গবন্ধুর সোনার বাংলা বাস্তবায়ন তথা উন্নত বাংলাদেশ গড়ার অঙ্গিকার নিয়েছেন প্রধানমন্ত্রী। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেহনতি মানুষের ভাগ্য পরিবর্তনের জন্য সোনার বাংলা গড়ার অঙ্গিকার নিয়েছিলেন। বঙ্গবন্ধুর সোনার বাংলা বাস্তবায়ন তথা উন্নত বাংলাদেশ গড়তে বাংলাদেশের প্রত্যেক মানুষের পেটের ভাত, পরনের কাপড়, মাথা গোঁজার ঠাই, সকলের জন্য শিক্ষা ও চিকিৎসা নিশ্চিত করার লক্ষ্যে কাজ করে যাচ্ছেন। শীতার্ত দরিদ্রদের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকারের উপহার এসব শীতবস্ত্র।

বাংলাদেশের দুঃখী মানুষের জন্য মায়ের মমতা ঘেরা যাঁর মন, শীতার্তদের জন্য যাঁর ব্যথা, প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাদের হুকুম দিয়েছেন শীতার্ত মানুষের পাশে দাঁড়াতে। ৬০ বছরের বেশি বৃদ্ধ, দরিদ্র, যাদের গরম কাপড় নেই, প্রতিবন্ধী, বিধবা, স্বামী পরিত্যক্তা মহিলাদের শীতের বস্ত্র বিতরণ করার হুকুম দিয়েছেন তিনি।

তিনি আরো বলেন, আমরা আশা করব, আগামী জাতীয় নির্বাচনে মানিকগঞ্জের প্রতিটি আসন প্রধানমন্ত্রীকে উপহার দিতে পারি, ইনশাআল্লাহ। সে লক্ষ্যে এখন থেকেই কাজ করতে হবে। যারা ষড়যন্ত্র করে তাদের চিরতরে বাংলাদেশে কবর দিতে হবে।

এটাই হবে আজকে আমাদের শপথ। আর নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিতে হবে। শেখ হাসিনা ছাড়া কোনো কাজ হবে না। শেখ হাসিনাকে বারবার ক্ষমতায় রাখতে হবে। বাংলাদেশে এখন একটাই স্লোগান ‘বারবার দরকার, শেখ হাসিনার সরকার’।

ঢাকা মহানগর দক্ষিণ জাতীয় শ্রমিক লীগের সাংগঠনিক সম্পাদক লায়ন ফারুক আহমেদ এর (তিতাস) পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, মানিকগঞ্জ-২ আসনের সংসদ সদস্য মমতাজ বেগম, মানিকগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট গোলাম মহিউদ্দিন ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট আব্দুস সালাম। এসময় আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগসহ বিভিন্ন সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সম্পর্কিত খবর