মতলব দক্ষিণ ঘোড়াধারীতে সম্পত্তি দখলের চেষ্টা : থানায় অভিযোগ

চাঁদপুর খবর রিপোর্ট : চাঁদপুরের মতলব দক্ষিণের দক্ষিণ ঘোড়াধারীতে জনৈক গৃহবধু হাওয়া আক্তার পান্নার(৩০) মালিকাধীন সম্পত্তি জোর পৃর্বক দখলের চেষ্টার অভিযোগ উঠেছে ।

স্থানীয় রিপন গাজী (৩৫)পিতা ওমর আলী গাজী জোর র্পৃবক উক্ত সম্পত্তি দখলের পায়ঁতারা করছে বলে এই অভিযোগ উঠে ।

ঘটনাটি ঘটেছে গতকাল ১৩ জানুয়ারী সকালে । গতকাল সকালে মতলব দক্ষিণ থানায় গৃহবধু হাওয়া আক্তার পান্না বাদী হয়ে জনৈক রিপন গাজী পিতা ওমর আলী গাজী দক্ষিণ ঘোড়াধারী মতলব দক্ষিণকে আসামী করে লিখিত অভিযোগ দাখিল করেন ।

উক্ত অভিযোগের পরিপ্রেক্ষিতে মদলব দক্ষিণ থানার ওসির নির্দেশে এসআই মতিন ঘটনাস্থল পরিদর্শন করেন এবং অভিযোগের সত্যতা পান ।

মতলব দক্ষিণ থানার এসআই মতিন গতকাল শুক্রবার দৈনিক চাঁদপুর খবরকে জানান, আমি গতকাল সকালেই ঘটনাস্থল পরিদর্শন করি এবং অভিযোগের সত্যতা পাই । মামলার বিবাদী রিপন গাজী পিতা ওমর আলী গাজীসহ স্থানয়ি কতিপয় লোকজন সম্পত্তি দখলের চেষ্টা করছে । আমি দখল কার্যক্রম বন্ধ করে দেই । থানায় সম্পত্তির কাগজপত্র জমা দিতে বলে আসি ।দু’একদিনের মধ্যে পক্ষগনের সাথে বলে সমস্যাটা সমাধান করার ব্যবস্থা নিবো । বাদী গৃহবধু হাওয়া আক্তার পান্না ন্যায় বিচার পাবে ।

বাদী গৃহবধু হাওয়া আক্তার পান্না গতকাল শুক্রবার দৈনিক চাঁদপুর খবরকে জানান,আমি ও আমার স্বামী শাহআলম গাজী একবারেই অসহায় । তাই প্রতিপক্ষ আমার ক্রয়কৃত সম্পত্তি দখলের চেষ্টা করছে । আমি ও আমার স্বামী নিরাপত্তহীনতায় আছি । আমি ন্যায় বিচার চাই ।

সম্পর্কিত খবর