ফরিদগঞ্জে প্রশাসনের সহযোগীতায় কামাররা পেল নির্দিষ্ট ঠিকানা

মামুন হোসাইনঃ ফরিদগঞ্জে দীর্ঘদিন ধরে কেনা বেচার নির্দিষ্ট স্থানের অভাবে কামাররা তাদের জীবিকা নিবার্হ করতে পারছিল না। অবশেষে উপজেলা প্রশাসন ও পৌরসভা কর্তৃপক্ষ তাদেরকে অস্থায়ীভাবে দোকান করে ব্যবসা করার সুযোগ করে দিল।

রোববার(৮জানুয়ারি)দুপুরে ইউএনও তাসলিমুন নেছা, উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও পৌর মেয়র যুদ্ধাহত বীরমুক্তিযোদ্ধা আবুল খায়ের পাটওয়ারী, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা আ: মান্নান, প্রেসক্লাবের সভাপতি কামরুজ্জামানসহ সরকারি বেসরকারি কর্মকর্তারা তাদের জন্য অস্থায়ীভাবে পৌর এলাকার পানি উন্নয়ন বোর্ডের ভুমির একটি অংশে তাদের বসার স্থান পরিদর্শন করেন।

পরে তারা স্থানটিতে তাৎক্ষনিক ভাবে কামারদের পুন:বাসন করা হয়। কামারদের পক্ষে স্বপনসহ অন্যরা প্রশাসন ও মেয়রের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করে বলেন, আমরা অবশেষে একটি ঠিকানা খুঁজে পেলাম।এব্যাপারে উপজেলা নিবার্হী কর্মকর্তা তাসলিমুন নেছা জানান, মাননীয় প্রধানমন্ত্রী এসব শিল্প ও ব্যবসায়ীরা যাতে হারিয়ে না যায়।

সেজন্য তাদের প্রশিক্ষণ, সহযোগিতা করার পাশাপাশি তাদের দিকে নজর দিতে বলেছেন। ফরিদগঞ্জে দীর্ঘদিন তারা বসার কোন স্থান পাচ্ছিল না। অবশেষে আমরা তাদেরকে বসে ব্যবসা করে জীবিকা নিবার্হের ব্যবস্থা করে দিয়েছি।

সম্পর্কিত খবর