চ্যাম্পিয়ন অনূর্ধ্ব ১৪ ক্রিকেট দলকে অভিনন্দন জানালেন চাঁদপুর ডিসি

চাঁদপুর খবর রির্পোট: চাঁদপুর জেলার অনূর্ধ্ব ১৪ ক্রিকেট দল খাগড়াছড়ি পার্বত্য জেলা দলকে পরাজিত করে চট্টগ্রাম বিভাগে চ্যাম্পিয়ন হওয়ায় অভিনন্দন জানালেন চাঁদপুর জেলা ক্রীড়া সংস্থার সভাপতি ও জেলা প্রশাসক কামরুল হাসান।

বৃহস্পতিবার (৫ জানুয়ারি) দিনগত রাতে জেলা প্রশাসক কামরুল হাসান বিজয়ী দলকে চাঁদপুর ক্লাবে এক অনাড়ম্বর অনুষ্ঠানের মাধ্যমে অভিনন্দন জানান এবং তাদেরকে মিষ্টিমুখ করান। এই খেলোয়াড়দের প্রয়োজনীয় সহযোগিতার আশ্বাস দেন এবং চাঁদপুর জেলা দল জাতীয় পর্যায়ে চ্যাম্পিয়ন হবে সে প্রত্যয় ব্যক্ত করেন জেলা প্রশাসক।

এ সময় জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা বাবুসহ অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এর আগে বুধবার (৪ জানুয়ারি) চট্টগ্রামে ইয়ং টাইগাস অনুর্ধ্ব ১৪ ক্রিকেট টুনামেন্টে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেছে চাঁদপুর জেলা দল। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের ব্যাবস্থাপনায় ও চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে চট্টগ্রাম মহিলা কমপ্লেক্স মাঠে বুধবারের ফাইনাল ম্যাচে অংশ নেয় খাগড়াছড়ি ও চাঁদপুর জেলা অনুধ্ব ১৪ দল।

টসে জয়লাভ করে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেয় চাঁদপুর। তারা ৪৭ ওভার ৪ বলে সবক’টি উইকেট হারিয়ে ১১৫ রান করে। দলের পক্ষে ব্যাট হাতে সব্বোচ রান করেন উইকেটকিপার ও ব্যাটসম্যান সাঈদ আলম মায়াজ ৭২ বলে ৩২ ও আবরার রশিদ সাফি ৩৩ বলে ১৯ রান করেন।

খাগড়াছড়ি ১১৬ রানের জয়ের টাগেট নিয়ে খেলতে নামেন। তারা ৪৫ ওভার ৪ বলে সবক’টি উইকেট হারিয়ে ৮৫ রান করেন। বল হাতে চাঁদপুরের পক্ষে আব্দুল্লাহ আল ফাহিম ৭ ওভার ৪ বলে ৩ মেডেন সহ ৬ রানে ৩ টি উইকেট নেন। চাঁদপুর ৩০ রানে জয়লাভ করে।

খেলা শেষে চ্যাম্পিয়ন দলের হাতে ট্রফি তুলে দেন বাংলাদেশ ক্রিকেট বোডের পরিচালক ও সাবেক মেয়র আ জ ম নাছির সহ অনান্য অতিথিবৃন্দ।

সম্পর্কিত খবর