মতলবে সিদ্দিক-নুর শিক্ষা ট্রাস্টের পক্ষ থেকে ৬৪ জনকে বৃত্তি প্রদান

সমির ভট্টাচার্য্য : মতলন দক্ষিণ উপজেলার নওগাঁও উচ্চ বিদ্যালয়ে সিদ্দিক – নুর শিক্ষা ট্রাস্ট ব্যবস্থাপনা পরিষদের আয়োজনে অসহায় মেধাবী কৃতি শিক্ষার্থীদের মাঝে ৬৪ জনকে বৃত্তি প্রদান করা হয়। গত ৩ জানুয়ারী মঙ্গলবার ১১ টার সময় নওগাঁও উচ্চ বিদ্যালয়ে এ বৃত্তি প্রদান করা হয়।

সিদ্দিক – নুর শিক্ষা ট্রাস্টের সভাপতি উপজেলা নির্বাহী কর্মকর্তা রেনু দাসের সভাপতিত্বে ও ট্রাস্টের ফ্যামেলি মেম্বার মামুনুল হক মজুমদার ( মামুন) এর সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রান মন্ত্রণালয়ের সাবেক সিনিয়র সচিব মোঃ শাহ্ কামাল, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন অতিস দীপংকর, বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সাবেক ভারপ্রাপ্ত উপাচার্য বীর মুক্তিযোদ্ধা মোঃ কবির হোসেন তালুকদার, প্রাথমিক শিক্ষা অফিসার নাজমুন নাহার, উপাদী উত্তর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শহিদউল্লাহ, বিদুৎসায়ী সদস্য মমিনুল হক রতন পাঠান, বিদ্যালয়ের প্রধান শিক্ষক শিব্বির আহম্মেদ প্রমুখ ।

এ সময় উপস্থিত ছিলেন সিদ্দিক -নুর শিক্ষা ট্রাস্টের উত্তরধিকারী মোঃ আনিছুল হক মজুমদার, সহকারী প্রধান শিক্ষক নজরুল ইসলামসহ অভিভাবক, ছাত্র ছাত্রী ও এলাকার গন্যমান্য ব্যাক্তি বর্গরা ।

অনুষ্ঠানে সিদ্দিক- নুর শিক্ষা ট্রাস্টের প্রতিষ্ঠাতা স্বাস্থ্য মন্ত্রণালয়ের সাবেক উপসচিব মরহুম মোঃ সিদ্দিকুর রহমান মজুমদারের রুহের মাগফেরাত কামনায় দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয় । উক্ত দোয়া ও মোনাজাত পরিচালনা করেন বিদ্যালয়ের ধর্মীয় শিক্ষক। ৬৪ জন অসহায় মেধাবী শিক্ষার্থীদের মাঝে বৃত্তির অনুধান প্রদান করা হয় ।

অনুষ্ঠানে শুরুতেই অতিথিদের ফুল দিয়ে বরণ করে নেয় বিদ্যালয়ের শিক্ষার্থীরা।

সম্পর্কিত খবর