শাহরাস্তিতে ৫০ কেজি গাঁজা ও মাইক্রোগাড়িসহ একজন আটক

স্বপন কর্মকার মিঠুন: গাঁজা ও প্রাইভেটকারসহ এক মাদক ব্যবসায়ী আটক করেছে থানা পুলিশ। ২জানুয়ারী সোমবার সকাল আনুমানিক ৭টায় শাহরাস্তি থানা পুলিশ কালিয়াপাড়া-কচুয়ার সড়কের কালিয়াপাড়া চৌ-রাস্তার মোড় হতে ৫০ কেজি গাঁজা ও ১টি প্রাইভেটকারসহ মাদক ব্যবসায়ী শুভকে (২৬) আটক করে।

থানা পুলিশ সূত্রে জানায়, ওই দিন বিশেষ অভিযান পরিচালনা করতে শাহরাস্তি থানা পুলিশের একটি দল কুমিল্লা-চাঁদপুর আঞ্চলিক মহা-সড়কের কালিয়াপাড়া ও বানিয়াচৌ এলাকার মধ্যেস্থলে অবস্থান করে। গোপন সংবাদের ভিত্তিতে জানতে পেরে আটককৃত প্রাভেটকারটি সন্দেহ হলে গাড়ি থামাতে বললে গাড়িটি দ্রুতগতিতে ছেড়ে কালিয়াপাড়ার দিকে ছুটে যায়। তার পেছনে ধাওয়া করে কালিয়াপাড়া-কচুয়া সড়কের কালিয়াপাড়া চৌ-রাস্তা এলাকায় গাড়িটি আটক করতে সক্ষম হই। ওই সময় গাড়ি তল্লাশী করে ৫০ প্যাকেট যার ওজন ৫০ কেজি গাঁজা উদ্ধার করে। ওই সময়ে গাড়িতে থাকা ২জন আরোহির মধ্যে ১ জন পালিয়ে যেতে সক্ষম হয়।

অপর দিকে কচুয়া-শাহরাস্তি (সার্কেল) সহকারি পুলিশ সুপার মো: কামাল হোসেন জানান, আমাদের জেলা পুলিশ সুপার মহোদয়ের নিদের্শে সমগ্র জেলায় মাদক, চোরাকারবারি, চুরি, ডাকাতিসহ বিভিন্ন অপরাধ দমনে বিশেষ অভিযান চলমান। তারি ধারাবাহিকতায় ওই অভিযান পরিচালনা করে ৫ কেজি গাঁজা ও তাদের ব্যবহারিত ১টি প্রাইভেটকার গাড়িসহ শুভ নামে এক ব্যক্তিকে আটক করা হয়েছে।

থানা এস.আই মো: নাজমুল হাসান জানান, জেলা পুলিশ সুপার মহোদয়ের ও কচুয়া-শাহরাস্তি (সার্কেল) সহকারি পুলিশ সুপার মোহদয়ের নিদের্শেক্রমে এবং আমাদের থানা অফিসর ইনচার্জের পরামর্শে করতে আমিসহ এস.আই জুলফিকার আলী, এ.এস.আই মো: কামাল হোসেনসহ সঙ্গিয় ফোর্স নিয়ে ওই অভিযান পরিচালনা করে মাদক ও প্রাইভেটকারটিসহ ১জনকে আটক করতে সক্ষম হই।

শাহরস্তি থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ শহীদ হোসেন ঘটনাটি নিশ্চিত করে বলেন, আটককৃত ব্যাক্তির বিরুদ্ধে মাদক দ্রব্য আইনে মামলার প্রস্তুতি চলছে। তাঁর বিরুদ্ধে অন্য কোনো মামলা রয়েছে কিনা তা ক্ষতিয়ে দেখা হচ্ছে।

সম্পর্কিত খবর